অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায় কিভাবে?

অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয়: অনলাইন টাকা আয়, মোবাইল থেকে টাকা ইনকাম, ঘরে বসে টাকা আয়, এই ধরনের তথ্য ইন্টারনেটে অনেকেই সার্চ করে থাকেন। কিন্তু এর সঠিক উত্তর খুঁজে বের করা খুবই মুস্কিল।

ইন্টারনেটে আপনি ঘরে বসে মোবাইল থেকে অনলাইন টাকা আয় করার অনেক পদ্ধতি পাবেন। কিন্তু বেশিরভাগই ফেক থাকে, মানে এমনটা হয় ধরুন আপনি অনলাইন কিছু টাকা আয় করলেন কিন্তু সেটিকে আপনার ব্যাংক একাউন্টে নিতে পারলেন না। এছাড়াও আরও অনেক ধরনের সমস্যা হয়ে থাকে।

আর বেশিরভাগ টাকা আয় করার অ্যাপ গুলি বা ওয়েবসাইট গুলি ফেক হয়। শুধুমাত্র আপনার তথ্য নেওয়ার জন্যই এরা থাকে। আর না জেনে বুঝে অনেকেই এইসব ওয়েবসাইটে বা অ্যাপ এ তথ্য দিয়ে থাকেন। আবার অনেক ওয়েবসাইট অথবা অ্যাপ অনলাইন টাকা আয় করানোর জন্য টাকা নিয়ে থাকে।

এই সমস্ত জায়গা থেকে একটু দূরে দূরে থাকার চেষ্টা করবেন। যদিওবা আপনার মনে হয় টাকা দেওয়া ঠিক হবে, তাহলে টাকা ইনভেস্ট করার আগে অবশ্যই ভালো করে ওয়েবসাইট বা অ্যাপটির ব্যাপারে যাচাই করে তবেই সেখানে ইনভেস্ট করবেন। সে কম টাকায় হোক বা বেশি টাকা। অবশ্যই যাচাই করে নেবেন সেটি কতটা সত্য বা বৈধ।

ইউটিউবে আপনি এমন অনেক ভিডিও পাবেন যেখানে বলা রয়েছে অনলাইনে মোবাইল থেকে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন। আসলে হয় না এমনটা নয় হয় তবে সঠিক জায়গায় যেতে হবে তাহলেই আপনি সফল হবেন নচেৎ আপনাকে ঠকতে হবে।

তবে চেষ্টা করবেন এই সমস্ত জায়গায় টাকা ইনভেস্ট না করার। আজকের এই আর্টিকেলটিতে আমি আপনাদেরকে বলব কিভাবে অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায়। অবশ্যই আর্টিকেলটি পুরোটা পড়বেন।

অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি

উপরে আমি বললাম যে অনলাইন টাকা আয় করার যেসব পদ্ধতি ইন্টারনেটে বা ইউটিউবে থাকে তার বেশির ভাগটাই ফেক হয়। তাহলে আপনি আমার এই আর্টিকেল অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতিটি কেন বিশ্বাস করবেন?

আরও পড়ুন:  রেফার (Refer) করে টাকা আয় করার সবচেয়ে সেরা অ্যাপ কোনটি?

সেক্ষেত্রে বলে রাখি সবথেকে  ভালো একটি সুবিধা হল এই পদ্ধতিটি সম্পুর্ন ফ্রী। আপনাকে একটি টাকা ও ইনভেস্ট করতে হবে না। আর আপনি আর্টিকেলটা পুরোটা পড়লেই বুঝতে পারবেন কেন আপনি বিশ্বাস করবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন ওয়েবসাইট থেকে আপনি অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন

ওয়েবসাইটটির নাম হল Adviev। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন। প্রথমে আমি আপনাদেরকে বলবো কিভাবে এই Adviev ওয়েবসাইটে জয়েন করবেন। তারপর বলব কিভাবে ওয়েবসাইটটি থেকে আপনি টাকা আয় করবেন। এবং অবশেষে বলবো কিভাবে আপনি সেই টাকা উইথড্র করবেন।

প্রথমে আপনি নিচে দেওয়া লিংকে ক্লিক করে ওয়েবসাইটে ভিজিট করুন। একটা কথা বলে রাখি ওয়েবসাইটে যখনই আপনি রেজিস্টার করবেন সাথে সাথে আপনি 0.05$ এর ওয়েলকাম বোনাস পাবেন। এবার আপনি বিজ্ঞাপন দেখে যা ইনকাম করবেন তা এই 0.05$ এর সাথে যোগ হয়ে যাবে।

Adviev ওয়েবসাইট লিংক

  • ওয়েবসাইটের একদম উপরের দিকে আপনি Login / Sign Up অপশন দেখতে পাবেন ওখানে Sign Up অপশনে ক্লিক করুন।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি
  • এবার আপনার সামনে রেজিস্ট্রেশন পেজ খুলে যাবে। সেখানে প্রতিটি বক্সে তথ্য দিয়ে ফরমটি ভরতে হবে।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি

পেমেন্ট অপশন সিলেক্ট করার জায়গায় আপনি Payeer অপশনটি সিলেক্ট করতে পারেন। কেননা Payeer ব্যবহার করা এবং এখানে একাউন্ট বানানো খুবই সহজ। যদি আপনার Payeer একাউন্ট না থাকে তাহলে নিচে কমেন্ট করে বলবেন আমি এর জন্য আলাদা করে একটি কনটেন্ট বানিয়ে দেবো।

অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি
  • সব কিছু তথ্য ভরা হয়ে গেলে I’m not a robot অপশনে ক্লিক করে ওটিকে চেক করতে হবে। এবং তার নিচে থাকা ওয়েবসাইটের টার্মস এন্ড কন্ডিশন টি পড়ে সেটিকে চেক করে নিচে Register অপশন এ ক্লিক করে দিতে হবে।

রেজিস্ট্রার অপশন এ ক্লিক করলেই আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে। আপনার ইমেইলে একটি ভেরিফাই মেইল যাবে। সেখান থেকে ভেরিফাই করে দিলেই আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।

আরও পড়ুন:  লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায়? গেম খেলে টাকা ইনকাম

এবার আমি বলবো কিভাবে আপনি এই ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখে টাকা আয় করবেন

  • ওয়েবসাইটে লগইন করার পর একদম উপরের দিকে আপনি Dashboard অপশন দেখতে পাবেন ওখানে ক্লিক করুন।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি
  • সেখানে আপনি আপনার ওয়েলকাম বোনাস 0.5$ ওয়ালেটে দেখতে পাবেন। আপনি বিজ্ঞাপন দেখে যা ইনকাম করবেন তা ওখানে অ্যাড হবে। তার উপরে আপনি Paid Ads নামে একটি অপশন দেখতে পাবেন ওটিতে ক্লিক করুন।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি
  • আপনার সামনে 10 টি অপশন চলে আসবে বিজ্ঞাপন দেখার জন্য। এখান থেকে প্রতিদিন আপনি এরকম 10 টি করে বিজ্ঞাপন দেখতে পারবেন। এবং প্রতিটি বিজ্ঞাপন দেখার জন্য আপনি যা টাকা পাবেন তা ওয়ালেটে জমা হয়ে যাবে।
  • এবার আপনি পুনরায় Dashboard এ ফিরে আসুন। সেখানেই বামদিকে আপনি Earn অপশন দেখতে পাবেন। ওই অপশন এ ক্লিক করুন।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি
  • এবার আপনার সামনে কিছু Short Link এর অপশন দেখতে পাবেন। অপশনগুলি কে ক্লিক করে করে আপনাকে প্রতিটি Short Link ওয়েবসাইট ভিজিট করতে হবে। কেবল তার জন্য আপনি যা টাকা পাবেন তা ওয়ালেটে জমা হবে।

তাহলে এবারে চলুন জেনে নেওয়া যাক বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পর কিভাবে আপনি সেটি উইথড্র করবেন। এখানে একটা কথা বলে দি, এই ওয়েবসাইটে আপনি মিনিমাম 1$ উইথড্র করতে পারবেন।

  • Dashboard এর বামদিকে আপনি Earn অপশন এর উপরে Finance অপশন দেখতে পাবেন। ওখানে ক্লিক করলে আপনি ওখানে Request Withdraw অপশন দেখতে পাবেন। ওই অপশনটিতে ক্লিক করুন।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি
  • এবার আপনি দেখতে পাবেন আপনার ওয়ালেট এ মোট কত টাকা রয়েছে। তার একটু নিচে আপনাকে টাকার অংকটা বসাতে হবে। মানে কত টাকা আপনি তুলতে চান।
  • এরপর তার নিচে আপনাকে পেমেন্ট অপশন সিলেক্ট করতে হবে। Payeer অপশনটিকে সিলেক্ট করবেন। যদি আপনার Payeer একাউন্ট না থাকে তাহলে অবশ্যই কমেন্টে বলবেন আমি এর জন্য আর্টিকেল বানিয়ে দেবো।
  • পেমেন্ট অপশন সিলেক্ট করার পর নিচে থাকা Submit অপশনে ক্লিক করে আপনি উইথড্র করতে পারবেন।
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার পদ্ধতি

জরুরি তথ্য

উপরে দেওয়া পদ্ধতি যদি আপনি অনুসরণ করেন, তাহলে আপনি খুব সহজেই বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন। টাকার অংকটা হয়তো একটু কম হতে পারে কিন্তু ইনকাম করা খুবই সহজ। সবথেকে ভালো দিক হলো এখানে আপনাকে কোন টাকা ইনভেস্ট করতে হচ্ছে না। এবং সব থেকে কম আপনি 1$ এর উইথড্র করতে পারবেন।

আরও পড়ুন:  ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়? সেরা 5 টি উপায়

এবার ওয়েবসাইটটি নিয়ে একটু ঘাটাঘাটি করলে আপনি অনলাইন টাকা আয় করার আরও কিছু পদ্ধতি পেয়ে যাবেন। আপনি এখান থেকেও রেফার করে টাকা আয় করতে পারেন। এছাড়াও প্রমোশনের মাধ্যমেও আপনি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন।

নিচে কমেন্ট করে অবশ্যই বলবেন এই ওয়েবসাইট থেকে আপনার প্রথম উইথড্র কতদিনে করলেন। এবং যদি আপনি Payeer অ্যাকাউন্ট বানানোর পদ্ধতি জানতে চান, সেটিও অবশ্যই কমেন্ট করে বলবেন। আর এই AnswerChamp সাইটটি প্রতিদিন ফলো করবেন এইরকম সুন্দর সুন্দর তথ্য পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment