লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায়? গেম খেলে টাকা ইনকাম

লুডু গেম খেলে টাকা ইনকাম: গেম খেলে টাকা ইনকাম কথাটা শুনলেই মনে হয় যেন ফেক। কে বা দেবে টাকা তাও আবার লুডু খেলার জন্য। লুডু খেলাটা কিন্তু খুবই জনপ্রিয় একটি খেলা। আর এই লকডাউনে তো আরো জনপ্রিয় হয়েগেছে। সময় কাটানোর জন্য সেরা গেম হলো এই লুডু গেম।

আগে যখন সবাই একসাথে বসে লুডু খেলা হতো কত মজা হতো। এখন সব ডিজিটাল হয়ে যাওয়াতে গেম ও ডিজিটাল হয়েগেছে। এখন তো ফোনের যুগ সবকিছু ফোনে আর খেলাধুলা ও সব ফোনে। আগে যেমন লুডু খেলা প্রচুর জনপ্রিয় ছিল তেমন এখন ও আছে। শুধু বদলে গেছে খেলার মাধ্যম। এখন ও লুডু জনপ্রিয় আছে।

আপনি ট্রেনে, বাসে দেখতে পাবেন একসাথে বসে লুডু খেলা চলছে। এর জন্য প্লে স্টোরে আপনি প্রচুর লুডু গেম পেয়ে যাবেন। অনলাইনে মাল্টিপ্লেয়ার ও খেলতে পারেন আবার অফলাইনে আপনারা যদি চারজন থাকেন একসাথে বসে খেলতে পারেন।

প্লে স্টোরে আপনি এরকম ও লুডু গেম পাবেন যেখানে বলা আছে আপনি লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। এইসবের মধ্যে প্রচুর ফেক অ্যাপ্লিকেশন পাবেন। এইসব থেকে অবশ্যই সাবধানে থাকবেন। প্রথমে যাচাই করবেন তারপরেই ব্যবহারের কথা ভাববেন। ইউটিউবে ও আপনি প্রচুর ভিডিও পাবেন যেখানে বলা হয়েছে লুডু খেলে আপনি দিনে এত টাকা ইনকাম করবেন। এগুলো থেকেও সাবধানে থাকবেন।

তবে লুডু খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেননা এমনটা নয়। আপনি পারবেন লুডু খেলে টাকা ইনকাম করতে। শুধু আপনাকে একটু যাচাই করে সঠিক জায়গায় যেতে হবে। জায়গা মানে সঠিক অ্যাপ বেছে নিতে হবে।

আজকের এই আর্টিকেল এ আমি এমন দুটি অ্যাপ এর কথা বলবো যেখানে আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন। এখন আপনার মনে প্রশ্ন আসতেই পারে যে এতক্ষন আমি বললাম ফেক থেকে দূরে থাকতে, সেখানে আপনি আমার বলা অ্যাপ এর কথা কেনো বিশ্বাস করবেন।

সেক্ষেত্রে বলে রাখি আমার এই সাইটে আমি যে সমস্ত অ্যাপ এবং গেম এর কথা বলি তার সব আমি নিজে ব্যবহার করি তবেই আপনাদের সাথে শেয়ার করি।

আর যেই অ্যাপ এর কথা আমি বলবো সেগুলি বিশ্বাসযোগ্য এবং তারা পেমেন্ট করে আসছে। আর্টিকেলটা পুরোটা পড়লে আপনি সমস্ত ডিটেইলস জানতে পেরে যাবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন অ্যাপ এর মাধ্যমে আপনি লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু গেম খেলে টাকা আয় করার জন্য সেরা অ্যাপ

যেমনটা আমি বললাম যে প্লে স্টোর এ আপনি এমন অনেক গেম পাবেন যেখানে বলা আছে আপনি লুডু গেম খেলে অনলাইনে টাকা আয় করতে পারবেন।

আরও পড়ুন:  ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়? সেরা 5 টি উপায়

আপনি যদি এরকম অ্যাপ বা গেম ডাউনলোড করার কথা ভাবছেন তো প্রথমে অ্যাপ বা গেমটির রেটিং এবং তারপর রিভিউ দেখলেই সেটি কতটা সত্য টা জানতে পেরে যাবেন।

ইউটিউবে ভিডিওগুলোর ক্ষেত্রেও আপনি একই পদ্ধতি অনুসরণ করে দেখুন। সত্য আপনি জানতে পেরে যাবেন।

এই আর্টিকেল এ আমি দুটো অ্যাপ এর কথা বলবো যেখানে আপনি শুধু লুডু খেলে নয় আরো অনেক গেম আছে যা খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। আর অ্যাপ দুটি বিশ্বাসযোগ্য। আর ব্যবহার করাও খুব সহজ।

তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন সেই অ্যাপ যার মাধ্যমে আপনি লুডু খেলে অনলাইন টাকা ইনকাম করতে পারবেন।

  • MPL
  • Winzo

কিভাবে লুডু গেম খেলে টাকা ইনকাম করবেন

MPL এবং Winzo এই দুটো অ্যাপ এর কথা আমি আজকের আর্টিকেলে বলবো। কিভাবে আপনি এই দুটো অ্যাপের মাধ্যমে শুধুমাত্র লুডু খেলে আপনার মোবাইল থেকে টাকা ইনকাম করতে পারবেন।

দুটো অ্যাপ এর পদ্ধতি অনেকটা একই রকম, কিন্তু তবুও আমি দুটো অ্যাপ আলাদা আলাদা ভাবে বুঝিয়ে দেবো কিভাবে আপনি সেখানে কাজ করবেন। এটাও বলে দেবো লুডু খেলে টাকা ইনকাম করার পর কিভাবে সেটিকে আপনি আপনার ব্যাংক একাউন্টে ট্রানস্ফার করে নেবেন।

সমস্ত কিছু ডিটেলস বলার জন্য আর্টিকেলটা আপনার মনে হতে পারে অনেকটা বড় কিন্তু পুরোটা না পড়লে আপনি পুরোপুরি তথ্য জানতে পারবেন না তাই অর্ধেক করে ইনকাম করাটা অনেকটা কঠিন হয়ে যাবে।

অবশ্যই আর্টিকেলটা পুরোটা পড়ুন এবং জেনেনিন পুরো পদ্ধতি।

MPL অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়

এই MPL অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে অনলাইনে টাকা ইনকাম করতে গেলে প্রথমে আপনাকে MPL অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অ্যাপটি ইনস্টল করে নিন।

MPL অ্যাপ লিংক

  • ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করুন। ওপেন করলে একদম প্রথমে আপনি একটি ছবি দেখতে পাবেন যেখানে একটি ছেলে সোফাতে বসে মোবাইল নিয়ে গেম খেলছে। নিচে আপনি দুটি অপশন পাবেন Skip এবং Next এর। এখানে আপনি চাইলে কয়েকবার Next অপশনটি সিলেক্ট করে মেন রেজিস্ট্রেশন পেজে যেতে পারেন। অথবা Skip করে একেবারে ডাইরেক্ট মেইন রেজিস্ট্রেশন পেজে চলে যেতে পারে।
MPL অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়
  • Skip করার পর আপনাকে MPL অ্যাপ্লিকেশন এর টার্মস এন্ড কন্ডিশন এগ্রি করার জন্য একটি চেকবক্স থাকবে সেটাকে চেক করে দিয়ে নিচে থাকা Let’s Get Started অপশনটিতে ক্লিক করুন।
MPL অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়
  • এরপর আপনাকে আপনার মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। আপনি দুটি বক্স দেখতে পাবেন, প্রথম বক্সটিতে আপনি আপনার মোবাইল নম্বর দেবেন এবং দ্বিতীয় বক্সটিতে N5ZG2LTJ এই রেফারেল কোডটি দিয়ে পাশে থাকা Apply অপশন এ ক্লিক করে সেটিকে এপ্লাই করে দিয়ে উপরে থাকা Get OTP and Login অপশনে ক্লিক করুন।
MPL অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়
  • এরপর আপনার ফোনে একটা OTP আসবে সেটিকে দিয়ে পরবর্তী পেজে আপনাকে লগইন করতে হবে। লগইন করার পর আপনি সরাসরি MPL অ্যাপ এর হোমপেজে পৌঁছে যাবেন।
  • হোমপেজে আপনি দেখতে পাবেন প্রচুর গেম রয়েছে যেগুলো খেলে আপনি অনলাইন টাকা আয় করতে পারেন। এবার আপনি উপরে যে সার্চ বক্সটি রয়েছে সেখানে ক্লিক করুন এবং Ludo লিখে সার্চ করুন। সার্চ করার পর আপনার সামনে লুডু গেমটি চলে আসবে সেটিতে ক্লিক করুন।
আরও পড়ুন:  অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায় কিভাবে?
  • এবার আপনি লুডু গেম এর সমস্ত টুর্নামেন্ট দেখতে পাবেন। সেখান থেকে আপনার পছন্দের টুর্নামেন্টটি সিলেক্ট করে খেলা শুরু করে দিতে পারেন। উপরে আপনি ফ্রিতে খেলার অপশন পাবেন।
MPL অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়

যদি আপনি আমার দেওয়া রেফারেল কোডটি দিয়ে লগইন করেন তাহলে আপনি আপনার একাউন্টে প্রথমেই 10 টাকার সাইন আপ বোনাস পাবেন। যেটি দিয়ে আপনি প্রথমে খেলতে পারেন এবং টাকা জিততে পারেন। না হলে আপনাকে প্রথমে ওয়ালেটে টাকা অ্যাড করতে হবে।

এইভাবে আপনি MPL এপ এর মাধ্যমে লুডু খেলে খুব সহজে টাকা ইনকাম করতে পারেন।

Winzo অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়

দ্বিতীয় যে অ্যাপটির মাধ্যমে আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন, সেটি হলো Winzo এবং এখানে ও প্রথমে অ্যাপটিকে ইনস্টল করতে হবে। Winzo অ্যাপটি ইনস্টল করার জন্য নিচের লিংকে ক্লিক করে প্রথমে ডাউনলোড করে নিন এরপর ইনস্টল করে নিন।

Winzo অ্যাপ লিংক

  • ইনস্টল করার পর অ্যাপ টি ওপেন করুন। অ্যাপটি ওপেন করলে প্রথমেই আপনাকে ভাষা সিলেক্ট করতে হবে। সেখান থেকে আপনি আপনার পছন্দের ভাষা টি সিলেক্ট করে নিচে থাকা Continue With English অপশনটি সিলেক্ট করুন। আপনি যদি ইংলিশ ছাড়া অন্য কোন ভাষা সিলেক্ট করে থাকবেন তাহলে Continue With এরপরে আপনার ভাষা টির নাম দেখাবে।
Winzo অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়
  • এরপর আপনাকে আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্টার করতে হবে। এর জন্য পরবর্তী পেজে আপনি একটি বক্স দেখতে পাবেন যেখানে আপনাকে আপনার মোবাইল নম্বর দিতে হবে। বক্সটিতে মোবাইল নম্বর দিয়ে নিচে থাকা SEND CODE অপশনে ক্লিক করুন। কিছুক্ষণ লোডিং হওয়ার পর অটোমেটিক আপনি Winzo অ্যাপ এ লগইন হয়ে হোমপেজে চলে যাবেন।
Winzo অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়
  • এখানেও আপনি MPL এর মত আর অনেক গেম দেখতে পাবেন যেগুলো খেলে আপনি খুব সহজেই আপনার মোবাইল থেকে টাকা ইনকাম করতে পারেন। উপরে আপনি একটি সার্চ বক্স দেখতে পাবেন সেখানে ক্লিক করে Ludo লিখে সার্চ করলে সামনে লুডু গেম টি দেখতে পাবেন সেটিতে ক্লিক করবেন।
  • এরপর প্রথমেই আপনার সামনে ফ্রী তে একটি ম্যাচ খেলার জন্য অপশন চলে আসবে। এই ম্যাচটি কমপ্লিট করলে তারপরে আপনার সামনে সকল টুর্নামেন্ট আপনি দেখতে পাবেন। এরপর আপনি আপনার পছন্দমত টুর্নামেন্ট সিলেক্ট করে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন।
Winzo অ্যাপ এর মাধ্যমে লুডু খেলে টাকা আয়

Winzo অ্যাপ এ আমার দেয়া লিংক দিয়ে যদি আপনি জয়েন করেন তাহলে আপনি 50 টাকার সাইন আপ বোনাস পাবেন। যেটি দিয়ে আপনি লুডু টুর্নামেন্ট খেলে টাকা ইনকাম করতে পারবেন। প্রথমে আপনাকে মোবাইলে টাকা অ্যাড করতে হবে তবেই আপনি খেলতে পারবেন।

আরও পড়ুন:  রেফার (Refer) করে টাকা আয় করার সবচেয়ে সেরা অ্যাপ কোনটি?

গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন

MPL এবং Winzo অ্যাপ এ লুডু গেম খেলে টাকা জেতার পর সেই টাকা কিভাবে আপনি আপনার পেটিএম অথবা ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করবেন সেটি বলে দি।

  • MPL অ্যাপ এ টাকা তোলার করার জন্য অ্যাপ এর হোমপেজে একদম নিচে ডান দিকে আপনি Wallet অপশনটি দেখতে পাবেন ওটিতে ক্লিক করুন।
গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন
  • পরবর্তী পেজে একটু নিচের দিকে আপনি আপনার টাকা জেতার রাশি দেখতে পাবেন। এবং পাশে Withdraw অপশন দেখতে পাবেন। ওখানে ক্লিক করবেন।
গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন
  • পরবর্তী পেজে আপনি উপরে একটি বক্স দেখতে পাবেন যেখানে আপনাকে আপনি কত টাকা তুলতে চান সেই টাকার অঙ্ককটি বসাতে হবে। তার নিচে আপনাকে সিলেক্ট করতে হবে আপনি কিসের মাধ্যমে টাকা নিতে চান। যদি PayTm এর মাধ্যমে নিতে চান তাহলে সেটিকে সিলেক্ট করে নিচে Withdraw অপশনে ক্লিক করলে কিছুক্ষণের মধ্যেই আপনার একাউন্টে টাকা চলে আসবে।
গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন

আপনি যদি PayTm এর মাধ্যমে উইথড্র করতে চান তাহলে অবশ্যই আপনার পেটিএম অ্যাকাউন্টটি KYC ভেরিফাইড হতে হবে। না হলে আপনি টাকা তুলতে পারবেন না।

  • Winzo অ্যাপ এ ও অনেকটা একই রকম পদ্ধতিতে আপনাকে টাকা তুলতে হবে। অ্যাপ এর একদম নিচের দিকে ডানদিকে Wallet অপশনটি দেখতে পাবেন। ওখানে ক্লিক করুন।
গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন
  • পরবর্তী পেজে আপনি আপনার গেম খেলে জেতার রাশি দেখতে পাবেন। তার পাশেই Withdraw অপশনটি দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন।
গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন
  • এরপর আপনার সামনে কিছু অপশন চলে আসবে যেখান থেকে আপনাকে সিলেক্ট করতে হবে কিসের মাধ্যমে আপনি টাকা তুলতে চান। সেটি সিলেক্ট করে নিচের টাকার অংক বসিয়ে WITHDRAW NOW অপশনে ক্লিক করলে কিছুক্ষণের মধ্যেই আপনার একাউন্টে টাকা চলে আসবে।
গেম খেলে টাকা জেতার পর কিভাবে উইথড্র করবেন

দুটি অ্যাপেই টাকা তোলার পদ্ধতি অনেকটা একই। আপনাদের বোঝার সুবিধার জন্য স্ক্রিনশট ও দিয়ে দিলাম।

জরুরি তথ্য

যে দুটো অ্যাপের কথা আমি উপরে বললাম এই দুটি অ্যাপের একটি ভালো সিস্টেম হল এখানে আপনি একদম ছোট ছোট টাকা ইনভেস্ট করে খেলতে পারেন। তাই যদি আপনি হেরেও যান তাহলেও আপনার বেশি টাকা যাবেনা। তবে কম টাকা ইনভেস্ট করে খেলে জেতার পুরস্কারটা অনেকটা কম হবে। যত বেশি টাকা ইনভেস্ট করে আপনি খেলবেন ততবেশি টাকা পুরস্কার হিসেবে পাবেন।

তাহলে আজ থেকেই লুডু গেম খেলা শুরু করে দিন আর মোবাইল থেকে টাকা ইনকাম করুন। নিচে কমেন্ট করে অবশ্যই জানান প্রথম আপনি কত টাকা জিতলেন। আর আর্টিকেলটি অবশ্যই শেয়ার করবেন যারা লুডু খেলতে ভালোবাসেন এবং লুডু খেলে টাকা ইনকাম করতে চান তাদের সাথে। AnswerChamp সাইটটি প্রতিদিন ফলো করুন এইরকম সুন্দর সুন্দর টিপস-এন্ড-ট্রিকস পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment