2021 এর সেরা বাইক রেসিং গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম 2021

সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম 2021: আগের কয়েকটা আর্টিকেলে আমি কিছু কার রেসিং গেম, ক্যারাম গেম, ক্রিকেট গেম এবং আরো অন্যান্য কিছু গেম এর ব্যাপারে বলেছি। আজকের এই আর্টিকেলটিতে আমি সেরা কিছু বাইক গেম এর ব্যাপারে বলবো। অনেকেই আছেন যারা স্পিড পছন্দ করেন। তারা রেসিং অনেকটাই পছন্দ করেন। তাই প্লে স্টোরে রেসিং গেম সার্চ করে থাকেন।

কিন্তু এখন প্লে স্টোরে আপনার পছন্দমত সঠিক গেম খুঁজে পাওয়া একটু কঠিন হবে। কেননা প্লে স্টোরে আপনি যদি বাইক রেসিং গেম সার্চ করেন তাহলে প্রচুর গেম আপনি খুঁজে পাবেন। প্রতিটি গেম তো আর ডাউনলোড করে খেলে দেখা সম্ভবপর নয়। আর না খেললে আপনি বুঝতে পারবেন না কোন গেমটি কেমন হবে। বা আপনি যেমন মোটরসাইকেলের গেম চাইছেন তেমনটা কিনা।

যাতে আপনাদের পছন্দমত বাইক গেম খেলতে অসুবিধা না হয় তাই আপনাদের সুবিধার জন্য আজকের এই আর্টিকেলটি। এই আর্টিকেলটিতে আমি 2021 এর 5 টি সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম এর ব্যাপারে বলবো। যারা বাইক রেসিং গেম পছন্দ করেন তাদের এই আর্টিকেলটি অবশ্যই পছন্দ হবে। এবং তালিকার মধ্যে থেকে যেকোনো একটি গেম অথবা সবকটি আপনার পছন্দ হতে পারে। তাই অবশ্যই আর্টিকেলটি পুরোটা পড়ুন।

5 টি সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম 2021

যেমনটা আমি একটু আগে বললাম যে, প্লে স্টোরে আপনি যদি সার্চ করেন তাহলে বাইক রেসিং গেম আপনি প্রচুর পেয়ে যাবেন। কিন্তু প্রতিটি গেম খেলে দেখা সম্ভবপর নয়। এর জন্য আপনি কোন একটি গেম সিলেক্ট করে ইউটিউব থেকে তার গেম-প্লে দেখে তারপরে ডাউনলোড করতে পারেন। এখানে আমি যে 5 টি সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম এর ব্যাপারে বলব আপনি চাইলে সেই গেম গুলির গেম প্লে ও ইউটিউব থেকে দেখে নিতে পারেন।

এখানে আমি যে তালিকাটি বানিয়েছি সেটি শুধুমাত্র ভালোলাগার ভিত্তিতে বানিয়েছি। এক নম্বরের গেমটি ভালো, শেষের গেমটি অতটা ভালো না এমনটা কিন্তু নয়। পাঁচটি বাইক গেম এর প্রত্যেকটি আমি নিজে খেলে তারপরেই আপনাদের সাথে শেয়ার করছি। অবশ্যই আপনি একবার ট্রাই করে দেখতে পারেন এই বাইক রেসিং গেমগুলি

আরও পড়ুন:  সেরা সময় কাটানোর গেম কোনগুলি? 5 টি সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম

Highway Rider Motorcycle Racer অ্যান্ড্রয়েড বাইক গেম

Highway Rider Motorcycle Racer অ্যান্ড্রয়েড বাইক গেম

অনেক পুরনো এবং জনপ্রিয় একটি বাইক গেম হল এই Highway Rider Motorcycle Racer গেমটি। 2012 সালে এই গেমটি প্লে স্টোরে লঞ্চ হয়। সাধারণত গেমটিতে আপনাকে একটি হাইওয়ে থেকে যেতে হবে বাইক চালিয়ে।

আপনার আশেপাশে অনেক বড় বড় গাড়ি যাবে আসবে। আপনাকে সেই গাড়ি গুলিকে ওভারটেক করে এগিয়ে যেতে হবে। এবার পাশে যাওয়া গাড়ি গুলির যতটা কাছে থেকে আপনি কাটিয়ে গাড়ি নিয়ে যেতে পারবেন আপনি পয়েন্ট পাবেন। যা দিয়ে আপনি আলাদা আলাদা বাইক চালাতে পারবেন।

130MB এর এই Highway Rider Motorcycle Racer গেমটির জন্য প্লে স্টোরে 4.2 রেটিং রয়েছে। 4 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই বাইক রেসিং গেমটির। এবং প্লে স্টোর থেকে 10 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই বাইক গেম টি কে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Bike Race: Motorcycle Games

Bike Race Motorcycle Games

এই বাইক রেসিং গেমটি একটু আলাদা ধরনের। এখানে আপনাকে রেস করতে হবে একটি রাস্তা যেটি আর সাধারন রাস্তার মত নয়। আপনাকে অনেক বাধা পেরিয়ে লক্ষ্যে পৌঁছতে হবে। এই Bike Race Motorcycle Games গেমটিতে আপনাকে অনেক ধরনের স্টান্ট করতে হবে। আসলে রাস্তাটি এমন যে এই ভাবেই আপনাকে গাড়িটিকে কন্ট্রোল করতে হবে।

এবং আপনাকে এখানে বাইক স্টান্ট করার সময় একটু ব্যালেন্স করতে হবে। যাতে বাইকটি বেশি সামনের দিকে না ঝোঁকে আবার পিছনের দিকে ও যাতে না ঝোঁকে। এই ভাবেই ব্যালেন্স করে এবং বাইক স্টান্ট এর মাধ্যমে আপনাকে লক্ষ্যে পৌঁছাতে হবে। আপনি যত লেভেল এগিয়ে যাবেন তত কঠিন রাস্তার মধ্যে দিয়ে আপনাকে যেতে হবে।

35MB এরেই Bike Race Motorcycle Games গেমটির জন্য প্লে স্টোরে 4.2 রেটিং রয়েছে। 2 মিলিয়ন এর ও বেশি রিভিউ রয়েছে এই বাইক রেসিং গেমটির। এবং প্লে স্টোর থেকে 100 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে এই গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনি সরাসরি প্লে স্টোর থেকে এই গেমটি কে আপনার এন্ড্রয়েড ফোনের জন্য নিতে পারেন।

আরও পড়ুন:  অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম

প্লে স্টোর লিংক

Racing Fever: Moto অ্যান্ড্রয়েড বাইক গেম

Racing Fever Moto অ্যান্ড্রয়েড বাইক গেম

আপনি যদি একদম অরিজিনাল বাইক রেসিং এর মজা নিতে চান তাহলে ছোট সাইজের এই গেমটি কে একবার ট্রাই করতে পারেন। গেমটিতে আপনি একদম রিয়েল বাইক রেস এর মজা নিতে পারবেন। গেমটিতে আপনি চাইলে দিন এবং রাত আলাদা আলাদা মোডে খেলতে পারেন। আপনাকে গেমটি খেলে কয়েন কালেক্ট করে করে আলাদা আলাদা বাইক আপনি কিনতে পারবেন।

বিভিন্ন ধরনের সুন্দর সুন্দর মডেলের রেসিং বাইক আপনি এই গেমটিতে দেখতে পাবেন। আপনি যে রাস্তা দিয়ে প্রেস করবেন এই রাস্তায় আরও অনেক গাড়ি চলাচল করবে। সঠিকভাবে গাড়ি চালিয়ে আপনাকে লক্ষ্যে পৌঁছতে হবে।

92MB এর এই Racing Fever গেমটির জন্য প্লে স্টোরে 4.3 রেটিং রয়েছে। 5 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে এই বাইক রেসিং গেমটি 50 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংক থেকে আপনি সরাসরি প্লে স্টোর থেকে এই গেমটি কে আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Trials Frontier

Trials Frontier Bike Game

আগের Bike Race Motorcycle Games গেমটির মত এই গেমটিতেও আপনাকে বাইক স্টান্ট এর মাধ্যমে লক্ষ্যে পৌঁছাতে হবে। এই গেমটিতে আপনি আলাদা আলাদা কিছু ম্যাপ দেখতে পাবেন। আপনার লেভেল কমপ্লিট করার সাথে সাথে ম্যাপ গুলি খুলবে। প্রত্যেকটা ম্যাচেই আপনি খেলতে খুবই পছন্দ করবেন এই গেমটি। আপনি চাইলে আপনার ফোনের সেন্সর এর দ্বারা এই গেমের বাইকটিতে কন্ট্রোল করতে পারেন। অথবা স্ক্রিনে বাটন এনে তার দ্বারাও বাইক কন্ট্রোল করতে পারেন।

এই Trials Frontier গেমটির সব থেকে ভালো একটি জিনিস হল গেমটির মধ্যে যে ম্যাপ গুলি রয়েছে সেগুলি অসাধারণ। গেমটির গ্রাফিক্স যথেষ্ট ভালো। সাইজ খুব বেশি না হওয়ায় গেমটি যথেষ্ট পপুলার।

97MB এরেই বাইক রেসিং গেম এর জন্য প্লে স্টোরে 4.3 রেটিং রয়েছে। 1 মিলিয়ন এর ও বেশী রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে 10 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে এই গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই গেমটি কে আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

আরও পড়ুন:  সেরা অফলাইন অ্যান্ড্রয়েড গেম কোনগুলি? 5 টি সেরা Offline অ্যান্ড্রয়েড গেম

MotoGp Racing 20 অ্যান্ড্রয়েড বাইক গেম

MotoGp Racing 20 অ্যান্ড্রয়েড বাইক গেম

সাধারনত MotoGp কতটা জনপ্রিয় তা আমরা প্রায় সকলেই জানি। দারুন গেম প্লে এবং গ্রাফিক্স আপনি এই MotoGp Racing 20 গেমটিতে দেখতে পাবেন। রাউন্ড ভাবে থাকা একটি ম্যাপ এ আপনাকে বিপক্ষ গাড়িগুলোর সাথে রেস করতে হবে। অবশ্যই গেমটিতে আপনি আলাদা আলাদা ম্যাপ দেখতে পাবেন। এবং তার সাথে সাথে আলাদা আলাদা ধরনের রেসিং বাইক ও আপনি গেমটিতে পেয়ে যাবেন।

মোটকথা সব মিলিয়ে একদম পার্ফেক্ট একটি বাইক রেসিং গেম হল এই MotoGp Racing 20 গেমটি। গেমটি ব্যাপারে আর বেশি কিছু বললাম না। তবে এটুকু বলতে পারি যদি আপনি গেমটি ইনস্টল করে খেলেন তাহলে আপনার কোন লস হবে না। আপনি অবশ্যই গেমটি কে পছন্দ করবেন।

195MB এর এই গেমটির জন্য প্লে স্টোরে 4.3 রেটিং রয়েছে। 6 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে 10 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই অ্যান্ড্রয়েড বাইক রেসিং গেমটি আপনার ফোনে ইনস্টল করে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

জরুরি তথ্য

উপরে যে 5 টি বাইক গেম আমি বললাম তার প্রত্যেকটি খুবই সুন্দর এবং গেম গুলির সাইজ যথেষ্ট কম। এই গেমগুলি ছাড়াও আরো অনেক বাইক রেসিং গেম আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। আপনারা যদি আরো কিছু ভালো বাইক রেসিং গেম এর ব্যাপারে জানতে চান তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে বলুন। এবং উপরে 5 টি গেম এর মধ্যে কোন গেমটি আপনার পছন্দ হয়েছে সেটি অবশ্যই বলবেন।

যে পাঁচটি গেম আমি আপনাদের সাথে শেয়ার করলাম তার মধ্যে থেকে একদম শেষের গেমটির সাইজ একটু বেশি কিন্তু গেমটি অসাধারণ। গ্রাফিক্স এবং অন্যান্য দিক থেকেও গেমটি দারুন। আমি নিজে এই গেমটি অনেকবার খেলেছি তাই জন্যই আমি এই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এই ধরনের আরো সুন্দর সুন্দর তথ্য বাংলায় পাওয়ার জন্য অবশ্যই AnswerChamp সাইটটি ফলো করবেন। ধন্যবাদ।।

Leave a Comment