সেরা সময় কাটানোর গেম কোনগুলি? 5 টি সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম

সেরা সময় কাটানোর গেম: যেখান থেকে লকডাউন শুরু হয়েছে প্রথম প্রথম খুব ভালো লাগছিল সবার। কিন্তু কিছুদিন যাওয়ার পর সময় কাটানোর জন্য কতজনে কতো কি পদ্ধতি বের করলো। তবে লকডাউন এ ফোনে লুডু গেম খেলা অনেক বেড়ে গিয়েছিল।

তবে এক গেম সবসময় আর ভালো লাগেনা। ইচ্ছা হয় নতুন নতুন কিছু গেম খেলতে। আর এমন কিছু গেম যা গিয়ে সময় কাটানো যায়। গেম খেলতে খেলতে সময়ের হিসাব না থাকে। সে অফলাইন অ্যান্ড্রয়েড গেম হোক বা অনলাইন।

প্রচুর গেম রয়েছে যা দিয়ে আপনার খুব ভালো সময় কেটে যাবে। কিন্তু সমস্যা একটাই ভালো গেম খুঁজে বের করাটাই মুশকিল। আর প্লে স্টোরে অনেক গেম আছে যেগুলো খেলতে ভালো লাগবে কিন্তু এত পরিমাণ বিজ্ঞাপন থাকে আপনি বিরক্ত হয়ে যাবেন।

আবার কিছু কিছু গেমের গ্রাফিক্স ভালো নয়, এইরকম নানান সমস্যা থাকে। তাই আজকের এই আর্টিকেল এ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিছু সেরা সময় কাটানোর গেম

প্রতিটি গেম আমি নিজের ফোনে খেলেছি তারপরেই আপনাদের সাথে শেয়ার করছি গেমগুলো। প্রতিটি গেম অসাধারণ। আপনি একবার খেললে আপনার আর ছাড়তে ইচ্ছা করবেনা।

নিচে দেওয়া প্রতিটি গেম এর সাইজ যথেষ্ট ছোটো কিন্তু গেমগুলো খেলতে দারুন লাগবে। ছোট ছোট গেমগুলি বড় ধামাকা করে দেবে। আপনার পছন্দ হবেই হবে।

মাল্টিপ্লেয়ার গেম যদি আপনি খেলতে পছন্দ করেন তাহলে আপনি এখানে মাল্টিপ্লেয়ার গেম ও পাবেন। সব গেমগুলো আপনার মন জয় করে নেবে।

আরও পড়ুন:

5 টি সেরা অ্যান্ড্রয়েড মাইন্ড (Mind) গেম

5 টি সেরা Addictive গেম

5 টি সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম

প্লে স্টোরে আপনি অজস্র গেম পেয়ে যাবেন। কিন্তু খুঁজে বের করা মুশকিল কোন গেমটি আপনার জন্য পারফেক্ট হবে। এই আর্টিকেলটিতে আমি আপনাদের জন্য 5 টি সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম শেয়ার করবো।

আপনার যদি ফোন মেমোরি কম থেকে অথবা RAM কম থাকে তাহলেও আপনি এইসব গেম আপনার ফোনে ইনস্টল করে খেলতে পারবেন কোনো সমস্যা ছাড়া। অর্থাৎ গেমগুলোর সাইজ অনেকটাই ছোট তাই আপনার ফোন মেমোরি ফুল হওয়ার কোনো ভয় নেই।

আরও পড়ুন:  সেরা অফলাইন অ্যান্ড্রয়েড গেম কোনগুলি? 5 টি সেরা Offline অ্যান্ড্রয়েড গেম

তবে গেম ডাউনলোড করার পর ফোনটাকে একটু সাবধানে রাখতে হবে যাতে বাচ্চাদের হাতে না পড়ে। হতে পড়লে আর রেহাই নেই ফোন আর আপনি ফিরে পাবেননা।

মজা করছিলাম। চলুন জেনে নেওয়া যাক কোন সেই 5 টি সেরা সময় কাটানোর গেম

নামরেটিংসাইজ
Carrom Pool4.265MB
Candy Crush Saga4.680MB
Dust Settle 3D – Infinity Space Shooting4.551MB
Pac – Man4.078MB
Cut the Rope4.550MB

Carrom Pool সেরা সময় কাটানোর গেম

Carrom Pool সেরা সময় কাটানোর গেম

নাম শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন Carrom Pool একটি ক্যারাম গেম। আর ক্যারাম গেম সবাই পছন্দ করে তা সে ফোনেই হোক বা নরমালি ক্যারাম।

এই Carrom Pool গেমটি আপনি ওপেন করলে প্রথমে আপনাকে লগইন করতে হবে। আপনি লগইন না করে গেস্ট হিসেবেও খেলতে পারেন। যদি আপনি ফেসবুক দিয়ে লগইন করেন তাহলে আপনার ফেসবুক ফ্রেন্ড দের মধ্যে যারা যারা এই গেমটি খেলেন তাদেরকে আপনি দেখতে পাবেন এবং তাদের সাথে আপনি খেলতে পারবেন।

65MB এর এই ক্যারাম গেমটির জন্য প্লে স্টোরে 4.2 রেটিং রয়েছে। এবং 3 মিলিয়নেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। 100 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে গেমটি।

নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনি সরাসরি প্লে স্টোর থেকে Carrom Pool গেমটিকে আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Candy Crush Saga সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম

Crush Saga সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম

এই Candy Crush Saga অ্যান্ড্রয়েড গেমটি অনেক জনপ্রিয় একটি গেম। আপনি হয়তো দেখে থাকবেন অনেকেই এই গেমটি তাদের ফোনে খেলেন। আপনার ফোনেও হয়তো এই গেমটি থাকতে পারে।

এই গেমটি একটি দারুন গেম। গেমটি খেলা শুরু করলে অনেকটা সময় কেটে যাবে এবং আপনার খেয়াল ও থাকবে না। গেমটিতে তেমন কিছুই নেই আলাদা আলাদা ধরনের কিছু ক্যান্ডি থাকবে যেগুলোকে পাশাপাশি এবং উপর নিচ স্লাইড করে মিলিয়ে ব্লাস্ট করাতে হবে।

80MB এর এই Candy Crush Saga গেমটির জন্য প্লে স্টোরে 4.6 রেটিং রয়েছে। এবং 32 মিলিয়নের বেশি রিভিউ রয়েছে এই গেমটির জন্য। 1 বিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে গেমটি। তাহলে বুঝতেই পারছেন কতটা পপুলার এই গেমটি।

আরও পড়ুন:  অ্যান্ড্রয়েড এর সেরা গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড গেম

নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে এই Candy Crush Saga গেমটিকে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

আরও পড়ুন:

সেরা 5 টি ক্রিকেট গেম

Dust Settle 3D – Infinity Space Shooting অ্যান্ড্রয়েড গেম

Dust Settle 3D - Infinity Space Shooting অ্যান্ড্রয়েড গেম

এই Dust Settle 3D অ্যান্ড্রয়েড গেমটিও দারুন একটি মজাদার গেম। এটিও আপনি অবসর সময়ে খেলে আপনার সময় কাটাতে পারেন।

গেমটিতে আপনাকে ছোট্ট একটি প্লেন কন্ট্রোল করতে হবে। গেমটি আপনার ফোনে লম্বালম্বি খেলতে হবে। একেবারে নিচের দিকে আপনার প্লেনটি থাকবে এবং সেটি থেকে গুলি বেরোবে এবং উপর থেকে শত্রুপক্ষের প্ল্যান গুলি নিচে নামবে এবং আপনাকে ওই প্লেন গুলিকে ধ্বংস করতে হবে।

51MB এর এই Dust Settle 3D গেমটির জন্য প্লে স্টোরে 4.5 রেটিং রয়েছে। 32 হাজারেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং গেমটি 5 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে।

নিচে দেওয়া প্লে স্টোরের লিংক থেকে আপনি সরাসরি গেমটি আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Pac – Man সেরা অ্যান্ড্রয়েড গেম

Pac - Man সেরা অ্যান্ড্রয়েড গেম

এই Pac – Man গেমটির সাথে অনেকেই পরিচিত রয়েছেন। গেমটি যথেষ্ট জনপ্রিয় এবং মজাদার একটি গেম।

গেমটিতে আপনাকে একটি মজাদার ক্যারেক্টার কে কন্ট্রোল করতে হবে। সামনে প্রচুর খাবার থাকবে এবং কিছু শত্রুপক্ষ সেগুলোকে পাহারা দেবে। আপনাকে সেই শত্রুপক্ষ দের নজর এড়িয়ে খাবারগুলোকে খেতে হবে। শুনতে তেমন মজাদার না লাগলেও গেমটি খেলতে আপনি দারুণ পছন্দ করবেন।

78MB এর এই Pac – Man গেমটির জন্য প্লে স্টোরে 4.0 রেটিং রয়েছে। 8.5 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং গেমটি ডাউনলোড হয়েছে 100 মিলিয়ন এরও বেশি।

নিচে দেওয়া লিংকে ক্লিক করে প্লে স্টোর থেকে সরাসরি এই Pac – Man গেমটি কে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Cut the Rope সেরা সময় কাটানোর গেম

Cut the Rope সেরা সময় কাটানোর গেম

দারুন মজাদার এবং জনপ্রিয় এই Cut the Rope গেমটি। এই গেমটি আপনি যদি একবার খেলা শুরু করেন আপনার এত মজা লাগবে গেমটি খেলে আপনি ছাড়তেই চাইবেন না। সবথেকে বেশি মজাদার হল গেমটির মূল ক্যারেক্টার।

আরও পড়ুন:  2021 এর সেরা বাইক রেসিং গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম 2021

এই গানটির মূল ক্যারেক্টার হল একটি ব্যাঙ। এবং ব্যাঙটি নিচে একটি স্থানে বসে থাকবে। উপরে কোন এক জায়গায় একটি ক্যান্ডি থাকবে। ক্যান্ডিটি আলাদা আলাদা দড়ির সাহায্যে বাঁধা থাকবে। এবার আপনাকে সঠিক দড়িটি কাটতে হবে যার মাধ্যমে ক্যান্ডিটি সরাসরি ব্যাঙটির গালে পৌঁছে যাবে। খুবই মজাদার এই গেমটি।

50MB এর এই Cut the Rope গেমটির জন্য প্লে স্টোরে 4.5 রেটিং রয়েছে। 2 মিলিয়ন এর ও বেশী রিভিউ রয়েছে এই গেমটির জন্য। এবং 100 মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে এই গেমটি।

নিচে দেওয়া প্লে স্টোরের লিংক থেকে আপনি এই Cut the Rope গেমটিকে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারবেন।

প্লে স্টোর লিংক

জরুরি তথ্য

উপরে যে 5 টি সেরা সময় কাটানোর গেম শেয়ার করলাম তার প্রতিটিই খুবই জনপ্রিয় এবং মজাদার। প্রতিটি গেমিই আপনার খুব পছন্দ হবে। আর সময় কাটানোর জন্য এর থেকে ভালো গেম আর কিছু হতেই পারে না।

হতে পারেনা নয় আরো অনেক গেম রয়েছে প্লে স্টোরে যা দিয়ে আপনি খুব সহজেই সময় কাটাতে পারবেন। কিন্তু এই পাঁচটি গেম তার মধ্য থেকে বাছাই করা। তাই অবশ্যই আর্টিকেলটা পুরোটা পড়বেন এবং গেমগুলিকে অবশ্যই ট্রাই করবেন।

গেম গুলি এতটাই সুন্দর যে আপনি যদি খেলেন তো অবশ্যই বুঝতে পারবেন যে কেন আমি এই গেমগুলিকে বাছাই করেছি। আর আমি নিজেই প্রতিটি গেম খেলে দেখেছি গেমগুলি কতটা মজাদার।

এই সেরা 5 টি সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম এর মধ্যে থেকে আমার সবথেকে পছন্দের গেমটি হল, Cut the Rope গেমটি। এই গেমটি এতটাই সুন্দর আপনি নিজে খেললে অবশ্যই বুঝতে পারবেন কেন এই গেমটিকে আমি পছন্দ করেছি। এটি ছাড়া বাকি গেমগুলিও দারুন।

যেমনটা আমি উপরে বললাম যদি আপনি এই গেমগুলিকে আপনার ফোনে রাখেন তাহলে অবশ্যই ফোনটিকে বাচ্চাদের থেকে একটু লুকিয়ে রাখবেন। কেননা একবার গেমটি পেলে তারা আর ফোনটি দিতে চাইবে না।

নিচে কমেন্ট করে জানাবেন কোন গেমটি আপনার পছন্দ হয়েছে। আর্টিকেলটা যদি আপনার ভালো লেগে থাকে এবং আপনার পরিচিত কেউ যদি গেম খেলতে পছন্দ করেন তাহলে অবশ্যই আর্টিকেলটি শেয়ার করবেন। এবং AnswerChamp সাইটটি প্রতিদিন ভিজিট করবেন এইরকম সুন্দর সুন্দর তথ্য পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment