2021 এর সেরা কার রেসিং গেম কোনগুলি? সেরা 5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম 2021

5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম 2021: অ্যান্ড্রয়েড গেম কথা আসলেই পুরনো দিনের কথা মনে পড়ে যায়। অ্যান্ড্রয়েড ফোনের গেম মানেই তখন ছিল Temple Run, Subway Surfers, Need for Speed গেমগুলো। তখন ফোনটাকে ডানদিকে বাদিকে হেলিয়ে রেসিং গেম খেলার মজাটাই আলাদা ছিল। এখনও রয়েছে তবে পুরনো দিনের গেম খেলার মজাটাই আলাদা ছিল।

তখন এন্ড্রয়েড ফোনের ভার্সন কম ছিল, RAM, Processor সম্বন্ধে কোন আইডিয়াই ছিল না। তাই তখন মনে হতো যদি ফোনে Temple Run গেম বিনা বাধায় চলে তাহলে খুবই ভালো ফোন। দিনের পর দিন প্রযুক্তি আরও উন্নত হচ্ছে তাই গেম এর ধরন ও বদলাচ্ছে। PUBG, Free Fire এর মত গেম ফোনে খেলার কথা তখন ভাবাই যেত না। কম্পিউটার এর জন্য ছিল Project IGI গেম

তবে রেসিং গেম খেলার মজা একটু আলাদা। যারা স্পীড ভালোবাসেন তাদের কাছে তো রেসিং গেম দারুণ প্রিয়। আজকের এই আর্টিকেলটিতে আমি সেরা 5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম এর ব্যাপারে বলবো। অবশ্যই আর্টিকেলটি পুরোটা পড়বেন এবং আপনার পছন্দের রেসিং গেম বেছে নেবেন। যারা আপনি গেম খেলতে ভালোবাসেন এবং নতুন কোন ভালো রেসিং গেম এর সন্ধান করছেন তাদের এই আর্টিকেলটা অনেকটা সাহায্য করবে। তাহলে চলুন নেয়া যাক 2021 এর সেরা 5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম কোনগুলি।

5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম 2021

আপনারা যারা কার রেসিং গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য এই সেরা 5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম আমি বেছে নিয়েছি। এর মধ্যে থেকে কিছু কিছু গেম এর সাইজ কম হতে পারে আবার কিছু কিছু গেম এর সাইজ অনেক বেশিও হতে পারে। এটুকু মাথায় রাখবেন একটু ভালো গ্রাফিক্স চাইলে অবশ্যই গেমটির সাইজ বেশি হয়ে যাবে। এবং এখানে আমি এমনি Randomly পাঁচটি গেম কে বেছে নিয়েছি আপনি এর মধ্যে থেকে যে কোন গেম আপনার ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

আরও পড়ুন:  সেরা অফলাইন অ্যান্ড্রয়েড গেম কোনগুলি? 5 টি সেরা Offline অ্যান্ড্রয়েড গেম

প্রতিটি গেম এই আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। এবং আপনাদের সুবিধার্থে প্রত্যেকটি গেম এর লিংক ও আমি এখানে দিয়ে দেবো। তাহলে চলুন জেনে নেওয়া যাক 2021 এর কোন সেই 5 টি সেরা অ্যান্ড্রয়েড কার রেসিং গেম

Beach Buggy Racing অ্যান্ড্রয়েড কার রেসিং গেম

Beach Buggy Racing অ্যান্ড্রয়েড কার রেসিং গেম

দারুন একটি জনপ্রিয় কার রেসিং গেম হলো এই Beach Buggy Racing গেমটি। এই গেমটির ক্যারেক্টার এবং গাড়ি গুলি একটু মজাদার। গেমটিতে আলাদা আলাদা কিছু ম্যাপ রয়েছে। আপনাকে আপনার বিপক্ষ গাড়ি গুলিকে হারিয়ে গন্তব্যে এগিয়ে যেতে হবে। এর মাঝে রাস্তায় আপনি কিছু অস্ত্র পাবেন যেগুলো দিয়ে আপনার সামনের বিপক্ষ গাড়িটিকে আঘাত করতে হবে। এই ভাবেই আপনাকে আপনার গন্তব্যে পৌঁছে যেতে হবে। আপনি গেম খেলে তার মধ্যে পয়েন্ট জমিয়ে নতুন গাড়ি, আলাদা ক্যারেক্টর এবং আলাদা আলাদা ধরনের অস্ত্রশস্ত্র কিনতে পারেন।

84MB এর এই Beach Buggy Racing গেমটির জন্য প্লে স্টোরে 4.4 রেটিং রয়েছে। 2 মিলিয়ন এরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড হয়েছে 100 মিলিয়ন এরও বেশি বার। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে Beach Buggy কার রেসিং গেম আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Traffic Rider কার রেসিং গেম

Traffic Rider কার রেসিং গেম

এই Traffic Rider গেমটিও দারুণ জনপ্রিয় একটি রেসিং গেম। এটি একটি বাইক রেসিং গেম। কিন্তু তবুও আমি এই গেমটিকে কার রেসিং গেম এর লিস্ট এ রেখেছি। যেহেতু এটি একটি রেসিং গেম সেই জন্যই। গেমটির গ্রাফিক্স অসাধারণ। গেমটিতে আপনাকে একটি বাইক কে কন্ট্রোল করে লক্ষ্যে পৌঁছে যেতে হবে। এই গেমটিতেও আপনি পয়েন্টস জমিয়ে আলাদা আলাদা বাইক কিনতে পারেন। 20 টিরও বেশি বাইক রয়েছে এই গেমটিতে। দিন এবং রাত্রি আলাদা আলাদা মোডে আপনি চাইলে খেলতে পারেন গেমটি।

97MB এর এই রেসিং গেমটির জন্য প্লে স্টোরে 4.3 রেটিং রয়েছে। 7 মিলিয়নের বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে এই Traffic Rider গেমটি 100 মিলিয়ন এরও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনি সরাসরি প্লে স্টোর থেকে এই রেসিং গেম টি আপনার ফোনে ইনস্টল করতে পারেন।

আরও পড়ুন:  অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম

প্লে স্টোর লিংক

Asphalt 8 কার রেসিং গেম

Asphalt 8 কার রেসিং গেম

আপনি যদি একদম এ রিয়েল লাইফের মত কার রেসিং এর এক্সপেরিয়েন্স নিতে চান তাহলে অবশ্যই Asphalt 8 কার রেসিং গেম টি কে ট্রাই করুন। গেমটির সাইজ একটু বেশি কিন্তু এর গেমপ্লে দেখলে আপনি বুঝে যাবেন কেন গেমটির সাইজ এতটা বেশি। খুবই সুন্দর সুন্দর নতুন মডেলের সব গাড়ি এই গেমটিতে আপনি দেখতে পাবেন। এবং সবকিছু দেখলে আপনাকে রিয়েল লাইফের মতো মনে হবে গেমটির গ্রাফিক্স এতটাই সুন্দর। এই গেমটিতেও আপনি আলাদা আলাদা গাড়ি কিনতে পারবেন।

2.1GB এর এই Asphalt 8 কার রেসিং গেম এর জন্য প্লে স্টোরে 4.3 রেটিং রয়েছে। 9 মিলিয়নের বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে 100 মিলিয়নের ও বেশি ডাউনলোড হয়েছে Asphalt 8 গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই কার রেসিং গেম টি আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

F1 Clash কার রেসিং গেম

F1 Clash কার রেসিং গেম

গ্রাফিক্স এর দিক থেকে F1 Clash গেমটিও কোন অংশে কম যায় না। এই গেমটিতে আপনি 1V1 এর মজা নিতে পারবেন। একদম রিয়েল রেসিং এর মত চারিদিকে দর্শক বসে থাকবে এবং আপনাকে আপনার গাড়ি কন্ট্রোল করে লক্ষ্যে পৌঁছতে হবে। এখানেও আপনি আলাদা আলাদা গাড়ি কিনতে পারবেন। আপনি যত লেভেল এগিয়ে যাবেন নতুন নতুন নতুন গাড়ি আপনি আনলক করতে পারবেন। এই পুরো গেমটি আপনাকে ভার্টিক্যাল মোডে খেলতে হবে।

374MB এর এই F1 Clash গেমটির জন্য প্লে স্টোরে 4.2 রেটিং রয়েছে। 6 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে 10 মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে এই গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই এন্ড্রয়েড গেমটিকে আপনার ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

CarX Drift Racing অ্যান্ড্রয়েড কার রেসিং গেম

CarX Drift Racing অ্যান্ড্রয়েড কার রেসিং গেম

অসাধারণ গ্রাফিক্স এবং গেম প্লে আপনি এই CarX Drift Racing গেমটিতে পাবেন। গেমটিতে 13 টি আলাদা আলাদা ট্র্যাক রয়েছে রেসিং এর জন্য। এছাড়াও রয়েছে সুন্দর সুন্দর স্পোর্টস কার। সাইজের তুলনায় গেমটি অনেকটাই আকর্ষণীয়। আপনি যদি একজন কার রেসিং গেম প্রেমী হয়ে থাকেন তাহলে অবশ্যই একবার CarX Drifting Racing গেমটিকে খেলে দেখুন। অবশ্যই গেমটি আপনার খুবই পছন্দ হবে। পারলে ইউটিউবে গেমটির গেম-প্লে একবার দেখে নিতে পারেন।

আরও পড়ুন:  সেরা বুদ্ধির গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড মাইন্ড (Mind) গেম

542MB এর এই CarX Drift Racing গেমটির জন্য প্লে স্টোরে 4.4 রেটিং রয়েছে। 1 মিলিয়ন এর ও বেশি রিভিউ রয়েছে এই কার রেসিং গেমটির। এবং প্লে স্টোর থেকে এই গেমটি 10 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংক থেকে আপনি সরাসরি প্লে স্টোর থেকে এই কার রেসিং গেম টি আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

জরুরি তথ্য

উপরে যে 5 টি কার রেসিং গেম এর কথা আমি বললাম প্রতিটি গেমই অসাধারণ। সবথেকে বেশি আপনি পছন্দ করবেন গেম গুলির গ্রাফিক্স। সাইজ হয়তো কিছুটা বেশি হতে পারে কিন্তু আপনি গেমগুলি খেলার পর বুঝতে পারবেন কেন গেম গুলির সাইজ এতটা বেশি। প্রতিটি গেম ইনস্টল করার আগে অবশ্যই ইউটিউবে গেম গুলির গেম প্লে দেখে নেবেন। এখন তো আপনি প্লে স্টোরের প্রায় প্রতিটি গেম এর গেম প্লে ইউটিউব এ পেয়ে যাবেন।

যদি আপনার কোন ভালো কার রেসিং গেম জানা থাকে তাহলে অবশ্যই সেটি কমেন্ট করে জানান। এবং এই তালিকার কোন গেমটি আপনার সব থেকে ভালো লেগেছে সেটিও অবশ্যই কমেন্ট করুন। আপনার পরিচিত যদি কেউ কার রেসিং গেম পছন্দ করে থাকেন অবশ্যই আর্টিকেলটি শেয়ার করবেন। এবং এই AnswerChamp সাইটটি প্রতিদিন ফলো করবেন এই ধরনের সুন্দর সুন্দর তথ্য বাংলায় পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment