সেরা কিছু বাস গাড়ি গেম কোনগুলি? 10 টি সেরা অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম ডাউনলোড

সেরা বাস গাড়ি গেম: বর্তমানে অ্যান্ড্রয়েড ফোনে বাস গাড়ি গেম বা বাস সিমুলেটর গেম এর প্রচলন অনেকটাই বেড়ে গেছে। ইউটিউবে বড় বড় ইউটিউবাররা, ফেসবুক পেজে ও প্রচুর পরিমাণে বাস গাড়ি গেম এর ভিডিও অনেক বেশি দেখা যাচ্ছে। যদি আপনি সেইসব গেম গুলি খেলতে চান তাহলে আপনাকে বলে রাখি এর মধ্যে বেশির ভাগ গেমিই খেলা হয় কম্পিউটারে। অ্যান্ড্রয়েড ফোনে যে বাস সিমুলেটর গেম গুলো আছে সেগুলো কম্পিউটার গেম এর মত অত ভালো ফিচারস না দিতে পারলেও গ্রাফিক্স এর দিক থেকে কিন্তু অনেকটাই টক্কর দেওয়ার মত।

এমন অনেক অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম আপনি প্লে স্টোরে পাবেন যেগুলির সাইজ হয়তো একটু বেশি বা এমনও অনেক গেম রয়েছে সাইজ অনেকটাই কম কিন্তু গ্রাফিক্স যথেষ্ট ভালো। মানে এককথায় আপনি আপনার ফোনে গেমগুলি খেললে আপনার মন জয় করে নেবে এই গেমগুলি। সাধারণত প্লে স্টোরে বাস সিমুলেটর গেম প্রচুর রয়েছে। আবার এমন অনেক গেম রয়েছে যেগুলি প্লে স্টোরে পাবলিশ করা নেই। আপনাকে ওই গেম গুলি খেলতে গেলে ওয়েবসাইট থেকে গেমগুলিকে আপনাকে আপনার ফোনের জন্য নিতে হবে।

আজকে এই আর্টিকেলটিতে আমি আপনাদের সাথে এইরকমই কিছু মন জয় করে নেওয়া 10 টি সেরা অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম এর ব্যাপারে বলব। তালিকার মধ্যে প্রত্যেকটি গেমই অসাধারণ তা সে রেটিং এর দিক থেকেই হোক বা রিভিউ এর দিক থেকে হোক। তালিকার মধ্যে এমনও অনেক গেম রয়েছে যেগুলো খেলে আপনি ধরতে পারবেন না যে সেগুলি মোবাইল থেকে খেলা হচ্ছে, এতটাই ভাল গ্রাফিক্স।

10 টি সেরা অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম

নিচের তালিকাটিতে যে 10 টি সেরা অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম আপনি পাবেন তা রেটিং, রিভিউ অথবা সাইজের ভিত্তিতে আলাদাভাবে উপর-নীচ করা নেই। এমনি Randomly কিছু ভালো বাস গাড়ি গেম খুঁজে নিয়ে এই তালিকাটি বানানো হয়েছে। তাই এক নম্বরে যে গেমটি রয়েছে সেটি বেশি ভালো আর একদম লাস্টে যে গেমটি রয়েছে সেটি অতটা ভালো নয় এমনটা কিন্তু নয়।

তালিকায় প্রত্যেকটি গেম যথেষ্ট ভালো। আর রেটিং রিভিউ গেম প্লে সবকিছু দেখেই এই তালিকাটি বানানো হয়েছে। তাই আপনি চাইলে এই তালিকার যে কোন গেম আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য বেছে নিতে পারেন। যদি আপনার নিজস্ব কোন ইউটিউব চ্যানেল রয়েছে অথবা ফেসবুক পেজ রয়েছে যেখানে আপনি বাস সিমুলেটর গেম এর গেম প্লে দেখাতে চান তাহলে এখান থেকে যেকোন একটি গেম আপনি খুব সহজেই বেছে নিতে পারেন।

দেখবেন আপনি অনেক জনপ্রিয়তা অর্জন করতে পারবেন এই গেমগুলি থেকে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আজকের এই আর্টিকেল এর সেরা 10 টি অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম বা বাস সিমুলেটর গেম কোনগুলি।

Bus Simulator Indonesia সেরা বাস গাড়ি গেম

Bus Simulator Indonesia সেরা বাস গাড়ি গেম

আচ্ছা আপনি কি এমন কোনো বাস সিমুলেটর গেম খুঁজছেন যেটি খেললে মনে হবে যেন আপনি কোন রিয়েল অরিজিনাল বাস কন্ট্রোল করছেন? আপনি যদি এই Bus Simulator Indonesia গেমটি খেলেন তাহলে আপনি একদম অরিজিনাল বাস কন্ট্রোলের মজা নিতে পারবেন। গেমটির সাইজ একটু বেশি হতে পারে কিন্তু দারুন গ্রাফিক্স আপনার মন জয় করে নেবে।

এই বাস গেম টি আপনি আপনার কোন বন্ধুর সাথে মাল্টিপ্লেয়ারে ও খেলতে পারেন। এই গেমটিতে আপনি 3D গ্রাফিক্স দেখতে পাবেন। এবং গেমটিতে খুবই সহজ কন্ট্রোল রয়েছে। এছাড়াও আপনি ইন্দোনেশিয়ার সুন্দর সুন্দর কিছু শহর ও বাস গেমটির মধ্যে দেখতে পাবেন।

আরও পড়ুন:  2021 এর সেরা কার রেসিং গেম কোনগুলি? সেরা 5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম 2021

334MB এর এই Bus Simulator Indonesia গেমটির জন্য আপনি প্লে স্টোরে 4.4 রেটিং দেখতে পাবেন। 2 মিলিয়ন এর ও বেশি রিভিউ রয়েছে এই বাস গেমটির। এবং প্লে স্টোর থেকে 50 মিলিয়ন এর ও বেশি এই বাস গাড়ি গেম ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই গেমটিকে আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Bus Simulator: Ultimate সেরা বাস গেম

Bus Simulator- Ultimate সেরা বাস গেম

ফাটাফাটি গ্রাফিক্স এর সাথে এই Bus Simulator: Ultimate গেমটি ও আগের গেমটির থেকে কোন অংশে কম যায় না। এই বাস গেমটির সাইজ ও একটু বেশি কিন্তু গেমটি দুর্দান্ত। গেমটিতে আপনি অরিজিনাল বাস এর আনন্দ উপভোগ করতে পারবেন।

এই বাস গাড়ি গেমটিতেও আপনি মাল্টিপ্লেয়ার এর সুবিধা পাবেন। আপনি আপনার বন্ধু বা পরিচিত দের সাথে এই গেমটি অনলাইনে খেলতে পারবেন। 19 টিরও বেশি আলাদা আলাদা বাস আপনি গেমটির মধ্যে দেখতে পাবেন। এবং দেশের বিভিন্ন জায়গা গেমটির মধ্যে রয়েছে যেখানে আপনাকে ড্রাইভ করতে হবে।

এছাড়াও বাসের প্যাসেঞ্জার গুলির মধ্যে রিয়েল রিএকশন আপনি দেখতে পাবেন। এবং সঠিক জায়গায় নামানোর পরে প্যাসেঞ্জারদের থেকে রিভিউও আপনি পাবেন। এমনি সাধারণত আমরা রাস্তায় যেরকম ট্রাফিক দেখতে পাই গেমটির মধ্যেও আমরা একদম হুবহু দেখতে পাবেন। সবকিছু মিলিয়ে গেমটি অসাধারণ।

652MB এর এই Bus Simulator: Ultimate গেমটির জন্য প্লে স্টোরে আপনি 4.2 রেটিং দেখতে পাবেন। 1 মিলিয়ন এর ও বেশী রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে এই বাস গাড়ি গেম টি 100 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই বাস গাড়ি গেমটিকে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Bus Simulator 17 সেরা বাস গাড়ি গেম

Bus Simulator 17 সেরা বাস গাড়ি গেম

2017 সালে রিলিজ হওয়া এই Bus Simulator 17 গেমটিও অনেকটাই জনপ্রিয় একটি বাস গেম। আগের গেম দুটির তুলনায় এই গেমটির সাইজ কিছুটা কম। কিন্তু সাইজ কম বলে যে গ্রাফিক্স ভালো হবে না তেমনটা নয়। দারুন গ্রাফিক্স এই গেমটির ও।

গেমটিতে আপনি দিন এবং রাত মোড এ খেলার অপশন দেখতে পাবেন। এই গেমটিতে আবার আপনি দোতলা বাস ও পেয়ে যাবেন। একদম অরিজিনাল রাস্তায় সাধারণত যেসব হয় বা যে সমস্ত জিনিস থাকে তার সবই আপনি এই গেমটির মাধ্যমে দেখতে পেয়ে যাবেন।

154MB এর এই Bus Simulator 17 গেমটির জন্য প্লে স্টোরে 3.9 রেটিং রয়েছে। 2.6 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে গেম টি 10 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে এই বাস গাড়ি গেমটিকে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য নিয়ে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

World Bus Driving Simulator বাস গেম

World Bus Driving Simulator বাস গেম

Dyna Games Ltda এর এই World Bus Driving Simulator গেমটি ও দারুণ জনপ্রিয় একটি বাস গেম। গেমটির সাইজ একটু বেশি। তাই সবদিক থেকে সেরা একটি বাস সিমুলেটর গেম

এই গেমটিতেও আপনি দিন এবং রাত্রি দুটি মোডেই খেলতে পারবেন। এবং গেমের মধ্যে বৃষ্টির ফিচারও আপনি পেয়ে যাবেন। প্রচুর ফিচারস রয়েছে এই গেমটির। গেমটির সাইজ যেমন বেশি কাজেও তেমন অনেক বেশি। গেমটিতে এমন অনেক বাজে বাজে রাস্তা রয়েছে যেখানে আপনাকে ড্রাইভ করে পরীক্ষা দিতে হবে যে আপনি কতটা এক্সপার্ট হয়েছেন।

631MB এর এই বাস সিমুলেটর গেমটির জন্য প্লে স্টোরে 4.2 রেটিং রয়েছে। 1.5 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে World Bus Driving Simulator গেমটি ডাউনলোড হয়েছে 5 মিলিয়ন এর ও বেশী। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে এই বাস সিমুলেটর গেম টি কে আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য নিয়ে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

আরও পড়ুন:  2021 এর সেরা বাইক রেসিং গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড বাইক গেম 2021

Bus Simulator: Original সেরা গেম

Bus Simulator- Original সেরা গেম

অসাধারণ একটি মাল্টিপ্লেয়ার বাস গাড়ি গেম হল এই Bus Simulator: Original গেমটি। গেমটির সাইজ একটু বেশি কিন্তু ফিচারস অসাধারণ। তাই জন্য এই গেমটিকে লিস্টে আমি রেখেছি। গেমটির গ্রাফিক্স খুবই সুন্দর। আলাদা আলাদা জায়গায় আপনি গেমটিকে খেলতে পারবেন।

এই গেমটির মধ্যেও আপনি দোতলা বাস দেখতে পাবেন। 3D ক্যারেক্টার রয়েছে গেমটির মধ্যে। সাধারণত প্যাসেঞ্জার গুলি আপনি 3D দেখতে পাবেন। বাকি গেমের মত এই গেমটিতেও আপনি দিন ও রাত্রি মোড এ খেলতে পারবেন। হয়তো আপনি গেমটির রেটিং দেখে মনে করবেন গেমটি অতটা ভালো না। কিন্তু না খেললে আপনি বুঝতে পারবেন না এই বাস গেমটি কতটা ভালো।

আপনি যদি আপনার ফেসবুক পেইজ বা ইউটিউব চ্যানেলে গেমিং রিলেটেড ভিডিও দিতে চান তাহলে এই গেমটির ভিডিও আপনি দিতে পারেন। অনেক বেশি বেশি এমবির গেম কে টক্কর দিতে পারে এই গেমটি।

317MB এর এই Bus Simulator: Original গেমটির জন্য প্লে স্টোরে 3.9 রেটিং রয়েছে। 1 মিলিয়ন এর ও বেশী রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড হয়েছে 50 মিলিয়ন এরও বেশি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই বাস সিমুলেটর গেমটি আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Public Transport Simulator বাস গাড়ি গেম

Public Transport Simulator বাস গাড়ি গেম

এই বাস সিমুলেটর গেমটির সাইজ অনেকটাই ছোটো কিন্তু গেমটি দারুন জনপ্রিয়। যদি আপনি এমন কোনো ভালো বাস গেম খুঁজছেন যার সাইজ 100MB এর মধ্যে তাহলে আপনি অবশ্যই এই গেমটি একবার ট্রাই করতে পারেন।

গেমটিতে আপনি পাবলিক ট্রান্সপোর্ট বাস এবং ট্যাক্সি এই দুটি চালাতে পারবেন। কন্ট্রোল ও খুবই সহজ। সাধারণ পাবলিক ট্রান্সপোর্ট এর মত আপনাকে প্যাসেঞ্জার তুলতে হবে গাড়িতে এবং সঠিক জায়গায় তাদেরকে নামাতে হবে। আলাদা আলাদা ধরনের বাস এবং ট্যাক্সি আপনি গেমটির মধ্যে পেয়ে যাবেন।

60MB এর এই Public Transport Simulator গেমটির জন্য প্লে স্টোরে আপনি 4.1 রেটিং দেখতে পাবেন। 5 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং এই বাস গাড়ি গেমটি প্লে স্টোর থেকে 50 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি গেমটিকে আপনার এন্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

Coach Bus Driving Simulator 3D গাড়ি গেম

Coach Bus Driving Simulator 3D গাড়ি গেম

100MB এর মধ্যে এই Coach Bus Driving Simulator 3D গেমটি ও দারুন একটি বাস সিমুলেটর গেম। নাম শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন গেমটির মধ্যে 3D ফিচারস রয়েছে। সাধারণত এটি একটি RPG মানে role-playing গেম। বাস কন্ট্রোল এই গেমটি মধ্যে দারুন সহজ।

শুধুমাত্র স্টিয়ারিং ব্রেক এবং এক্সিলেটর এই তিনটা জিনিসকে খালি কন্ট্রোল করতে হবে আপনাকে। গাড়িতে আপনাকে প্যাসেঞ্জার নিয়ে সঠিক জায়গায় পৌঁছে দিতে হবে। আলাদা আলাদা অ্যাঙ্গেল থেকে আপনি গেম খেলতে পারেন আপনি যদি চান বাসের ভিতরের ভিউ দেখতে অথবা উপর থেকে পুরো বাসটা সেরকম করতে পারেন।

66MB এর এই Coach Bus Driving Simulator 3D গেমটির জন্য প্লে স্টোরে আপনি 3.8 রেটিং দেখতে পাবেন। 50 হাজারেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে 10 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে এই বাস ড্রাইভিং গেমটি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি এই গেমটি কে নিতে পারেন আপনার ফোনের জন্য।

প্লে স্টোর লিংক

Bus Simulator Games: Bus Games সেরা গাড়ি গেম

Bus Simulator Games- Bus Games সেরা গাড়ি গেম

দারুন একটি জনপ্রিয় ভারতীয় অফলাইন বাস ড্রাইভিং গেম হল এই Bus Simulator Games: Bus Games গেমটি। এই গেমটি ও আপনি 100MB এর মধ্যে পেয়ে যাবেন। বাকী দিনগুলোর মতো এখানেও আপনাকে একই প্যাসেঞ্জার তুলতে হবে এবং সঠিক জায়গায় প্যাসেঞ্জারকে নামাতে হবে এবং গাড়িটিকে সঠিকভাবে পার্কিং করতে হবে।

যেহেতু গেমটি ভারতের তাই আপনি গেমটির মধ্যে ভারতের সুন্দর সুন্দর কিছু জায়গা ও দেখতে পাবেন। যেখানে আপনাকে গাড়ি চালাতে হবে।

আরও পড়ুন:  সেরা বুদ্ধির গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড মাইন্ড (Mind) গেম

44MB এর এই Bus Simulator Games: Bus Games গেমটির জন্য প্লে স্টোরে আপনি 3.9 রেটিং দেখতে পাবেন। 80 হাজারেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে এই অফলাইন বাস গেমটি 50 মিলিয়ন এরও বেশি ডাউনলোড হয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি গেমটিকে আপনার ফোনে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

Bus Driving School- Bus Games সেরা গেম

Bus Driving School- Bus Games সেরা গেম

সুন্দর গ্রাফিক্স এর সাথে 100MB এর মধ্যে এই Bus Driving School- Bus Games বাস সিমুলেটর গেমটিও দারুন একটি গেম। এই গেমটিতে কন্ট্রোল সিস্টেম নিয়ে একটু সমস্যা হতে পারে। কেননা এখানে স্টিয়ারিং ব্রেক এবং এক্সিলেটর ছাড়াও আরো অনেককিছু আপনি দেখতে পাবেন একদম অরিজিনাল বাস এর মত। এই গেমটিতেও আপনি দিন এবং রাত্রে আলাদা আলাদা মোড-এ খেলতে পারেন। আলাদা আলাদা রকমের বাস ও আপনি গেমটির মধ্যে দেখতে পাবেন।

আপনি যদি গাড়ি চালানোর সময় মিউজিক শুনতে চান তাহলে সেটিও করতে পারেন। এমনি সাধারণ বাস এ যেমন গিয়ার সিস্টেম থাকে তেমনি এই গেমটির মধ্যে আপনি সেটি দেখতে পাবেন। আপনাকে গিয়ার চেঞ্জ করে করে গাড়ির স্পিড কন্ট্রোল করতে হবে।

52MB এর এই গেমটির জন্য প্লে স্টোরে 3.9 রেটিং আপনি দেখতে পাবেন। 5 হাজারের বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে এই বাস গাড়ি গেম ডাউনলোড হয়েছে 1 মিলিয়ন এর ও বেশি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি গেমটিকে আপনার অ্যান্ড্রয়েড ফোনে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

Mobile Bus Simulator গেম

Mobile Bus Simulator গেম

একদম অরিজিনাল এবং জবরদস্ত গ্রাফিক্স এর সাথে এই Mobile Bus Simulator গেমটি ও দারুণ জনপ্রিয় একটি গেম। এই গেমটিও আপনি 100MB এর মধ্যে পাবেন। গেমটি মধ্যে আপনি দিন ও রাত্রি আলাদা আলাদা মোড পেয়ে যাবেন।

সুন্দর সুন্দর কিছু বাস আপনি গেমটিতে পাবেন যেগুলিকে আপনাকে চালাতে হবে। বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে আপনাকে প্যাসেঞ্জার তুলে আবার পরবর্তি স্ট্যান্ডে যেখানে নির্দেশ দেয়া হবে সেখানে গিয়ে প্যাসেঞ্জারকে নামিয়ে দিতে হবে। বাকি গেম গুলির মত এই গেমটি আপনাকে একই ভাবে খেলতে হবে।

61MB এর এই Mobile Bus Simulator গেমটির জন্য প্লে স্টোরে আপনি 4.1 রেটিং দেখতে পাবেন। 4 লক্ষেরও বেশি রিভিউ রয়েছে এই গেমটির। এবং প্লে স্টোর থেকে এই বাস গাড়ী গেমটি ডাউনলোড হয়েছে 50 মিলিয়ন এর ও বেশি। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে আপনি গেমটি কি আপনার ফোনে ইনস্টল করতে পারেন।

প্লে স্টোর লিংক

জরুরী তথ্য

উপরে যে 10 টি বাস গাড়ি গেম আমি বললাম তার প্রত্যেকটি দারুণ জনপ্রিয়। অবশ্যই আপনি প্লে স্টোরে গিয়ে সেটি যাচাই করতে পারেন। এরমধ্যে থেকে কোন একটি গেম যদি আপনি আপনার গেমিং ইউটিউব চ্যানেল বা ফেসবুক লাইভ গেম এর জন্য বেছে নেন তাহলে অবশ্যই আপনি দারুণ জনপ্রিয়তা অর্জন করতে পারবেন।

তালিকায় থাকা কিছু কিছু গেম এর সাইজ হয়তো একটু বেশি হতে পারে, কিন্তু যদি আপনি গেমটি খেলেন তাহলে অবশ্যই আপনি বুঝতে পারবেন কেন গেমটির সাইজ এতটা বেশি। আপনি চাইলে প্রত্যেকটি গেম এর গেম প্লে ইউটিউবে দেখে নিতে পারেন। আর এখন তো সবকিছুই ইউটিউবে পাওয়া যায়। তাই আশা করি আপনার কোন অসুবিধা হবে না। তবে চেষ্টা করবেন একটু বেশি এমবি খরচা করে ডাউনলোড করতে।

যদি আপনার বন্ধু-বান্ধব বা পরিচিত কেউ মোবাইলে গেম খেলতে পছন্দ করেন তাহলে অবশ্যই এই আর্টিকেলটি শেয়ার করে তাকে পছন্দের বাস সিমুলেটর গেম খেলতে সাহায্য করবেন।

এবং AnswerChamp সাইটটি প্রতিদিন ফলো করবেন এই ধরনের সুন্দর সুন্দর তথ্য বাংলায় পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment