সেরা অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম কোনটি? 5 টি সেরা Addictive গেম

সেরা অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম: মাঠে গিয়ে খেলার থেকে মোবাইলে গেম খেলার প্রচলন চলছে এখন। আর এখন তো মোবাইলেই সবকিছু। সবরকম সুবিধাই অ্যান্ড্রয়েড মোবাইল এ রয়েছে।

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোন এ গেম খেলতে পছন্দ করেন তাহলে আজকেই এই আর্টিকেলটা আপনার জন্য খুবই ভালো হবে। পাবজি, ফ্রী ফায়ার, কল অফ ডিউটি এইসব গেম এখন সবাই খেলতে পছন্দ করেন। কিন্তু এসবের মধ্যে থেকেও অনেকে এমন গেম পছন্দ করেন যেগুলো অ্যাডিকটিভ।

মানে আপনি যদি একবার খেলা শুরু করেন তো গেম ছাড়তেই ইচ্ছা করবেনা। আবার একটি লেভেল অনেক্ষন ধরে খেলেও সম্পূর্ণ না করতে পারলে রাগ ও হয়।

এই ধরনের গেমগুলোর সাইজ খুব কম হয় কিন্তু খেলতে খুবই ভালো লাগে। অনেক মজাদার হয় এই অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম গুলি।

আসক্তিযুক্ত গেম মানে এরকম না যেমনটি কিছুদিন আগে এসেছিল ব্লু হোয়েল, মোমো গেমের মত। আমি এই আর্টিকেল এ যেসব গেম গুলির কথা বলব সেগুলি এই ধরনের গেম নয়।

সম্পূর্ণ আলাদা ধরনের গেম। এই ধরনের আসক্তিযুক্ত গেমগুলি যদি আপনি খেলা শুরু করেন তো আপনি জাস্ট এই সব গেমের প্রেমে পড়ে যাবেন।

আজকের এই আর্টিকেলটিতে আমি 5 টি সেরা অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম এর কথা বলব যেগুলির সাইজ অনেকটাই ছোট হয়তো আপনার মনে হতে পারে এইটুকু গেম আর কেমন হতে পারে।

কিন্তু আপনি যদি একবার খেলে দেখেন তাহলে আপনি বুঝতে পারবেন যে এইটুকু ছোট সাইজের গেম কতটা আসক্তিযুক্ত হতে পারে। আপনি একবার খেলা শুরু করলে আর ছাড়তেই চাইবেন না। মনে হবে যেন পরবর্তী লেভেল টা কমপ্লিট করে তবেই বন্ধ করি।

5 টি সেরা অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম

সাধারণত আপনি যদি প্লে স্টোরে গিয়ে আসক্তিযুক্ত গেম এর খোঁজ করেন তাহলে আপনি প্রচুর গেম পেয়ে যাবেন। কিন্তু কোন ধরনের গেমটি ভালো হবে সেটি খুঁজতে হয়তো কিছুটা সময় লেগে যেতে পারে।

আর এই সময়টা বাঁচানোর জন্যই আজকের এই আর্টিকেলটি লেখা। এখানে আমি আপনাদের সাথে 5 টি সেরা অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম এর কথা বলব যেগুলো আমিও নিজে খেলেছি। এবং কিছু গেম আছে যেগুলো এখনও খেলছি।

আরও পড়ুন:  অ্যান্ড্রয়েড এর সেরা গেম কোনগুলি? 5 টি সেরা অ্যান্ড্রয়েড গেম

গেম গুলির সাইজ যথেষ্ট ছোট তাই আপনি যেকোনো ধরনের অ্যান্ড্রয়েড ফোনে গেম গুলি খেলতে পারবেন খুব সহজেই। আর্টিকেলটা পুরোটা পড়লে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য একদম সেরা একটি আসক্তিযুক্ত গেম পেয়ে যাবেন।

তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন সেই 5 টি অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম

  • Hunter Assassin
  • Worms Zone .io – Voracious Snake
  • Lollipop Land – Android 5.0 Easter Egg
  • Missile Escape
  • Crossy Road

Hunter Assassin অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম

Hunter Assassin অ্যান্ড্রয়েড গেম

13MB এর Hunter Assassin অ্যান্ড্রয়েড গেমটি খুবই সুন্দর একটি আসক্তিযুক্ত গেম। আমি নিজে এই গেমটি খেলি। গেমটির গ্রাফিক্স ও খুবই সুন্দর। সাইজে ছোট হলেও কি হবে গেমটি অসাধারণ একটি আসক্তিযুক্ত গেম। একবার খেলা শুরু করলে ছাড়তে ইচ্ছা করবে না।

গেমটিতে একটি ক্যারেক্টার থাকবে যেটিকে আপনাকে কন্ট্রোল করতে হবে। একটি ঘরের মধ্যে ক্যারেক্টারটিকে দেওয়া হবে এবং সামনে বন্দুক হাতে আরো অনেকগুলো ক্যারেক্টার থাকবে। আপনাকে লুকিয়ে সেই ক্যারেক্টারগুলোকে মারতে হবে। যত লেভেল আপনি পার করবেন ততই গেমটি কঠিন হতে থাকবে।

প্লে স্টোরে Hunter Assassin অ্যান্ড্রয়েড গেমটির জন্য 4.1 রেটিং রয়েছে। এবং 10 লক্ষেরও বেশি রেটিং রয়েছে এই গেমটির জন্য। গেমটি ডাউনলোড হয়েছে 100 মিলিয়ন এর ও বেশি।

নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে Hunter Assassin অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেমটি আপনার ফোনে ইনস্টল করতে পারবেন।

প্লে স্টোর লিংক

Worms Zone .io – Voracious Snake আসক্তিযুক্ত অ্যান্ড্রয়েড গেম

Worms Zone .io - Voracious Snake অ্যান্ড্রয়েড গেম

এই গেমটি ছোটবেলায় আমরা নোকিয়া ফোনে যে সাপ এর গেমটি খেলতাম ঠিক সেই গেমটাই। তার থেকে কিছুটা একটু আলাদা হবে। 72MB এর Worms Zone .io – Voracious Snake গেমটিও একটি দারুন আসক্তিযুক্ত অ্যান্ড্রয়েড গেম

এই গেমটি পুরানো নোকিয়া ফোনের গেমটির মতই। শুধু তফাৎ এই টুকুই এখানে সব কিছুই রঙিন। সাপটিকে একটু আলাদা দেখতে। এখানে সামনে কিছু খাবার থাকবে সেগুলো কে খেয়ে খেয়ে আপনার সাপটিকে বড় করতে হবে। আপনার আশেপাশে আরও অনেক সাপ থাকবে তারাও আপনার মত একই আচরণ করবে। আপনি চাইলে তাদেরকে মেরে তাদের খাবার গুলোকেও খাওয়াতে পারেন।

প্লে স্টোরে আসক্তিযুক্ত Worms Zone .io – Voracious Snake অ্যান্ড্রয়েড গেমটির জন্য 4.3 রেটিং রয়েছে। 20 লক্ষেরও বেশি রেটিং রয়েছে এই গেমটির জন্য। এবং গেমটি 100 মিলিয়ন এর ও বেশি ডাউনলোড হয়েছে।

নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে এই আসক্তিযুক্ত গেমটি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারবেন।

আরও পড়ুন:  সেরা কিছু বাস গাড়ি গেম কোনগুলি? 10 টি সেরা অ্যান্ড্রয়েড বাস গাড়ি গেম ডাউনলোড

প্লে স্টোর লিংক

Lollipop Land – Android 5.0 Easter Egg অ্যান্ড্রয়েড অ্যাডিক্টিভ গেম

Lollipop Land - Android 5.0 Easter Egg অ্যান্ড্রয়েড অ্যাডিক্টিভ গেম

আপনি যদি ললিপপ এর অ্যান্ড্রয়েড ভার্সন ব্যবহার করে থাকেন তাহলে আপনি সেটিং এ অ্যান্ড্রয়েড ভার্সন এর ওপরে চার-পাঁচবার ক্লিক করার পর ললিপপ গেমটি অবশ্যই খেলে থাকবেন। Lollipop Land – Android 5.0 Easter Egg টি একই গেম। 3MB এর এই গেমটি ও দারুন একটি আসক্তিযুক্ত অ্যান্ড্রয়েড গেম

এখানে উপর থেকে এবং নিচে থেকে ললিপপ থাকবে এবং আপনাকে স্ক্রিনে টাচ করে করে একটি ছোট পুতুল কে সেই দুটি ললিপপ এর মাঝখান থেকে নিয়ে যেতে হবে। নিচে পড়ে গেলে অথবা উপরে উঠে গেলে এবং ললিপপ এর গায়ে লেগে গেলে আউট হয়ে যাবেন। আপনি যত সুন্দরভাবে স্ক্রীন টাচ করতে পারবেন তত ভাল ভাবে এই গেমটি খেলতে পারবেন।

প্লে স্টোরে Lollipop Land – Android 5.0 Easter Egg অ্যাডিকটিভ অ্যান্ড্রয়েড গেমটির জন্য 4 রেটিং রয়েছে। এবং 16 হাজারেরও বেশি রেটিং রয়েছে এই গেমটির জন্য। 1 মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে এই আসক্তিযুক্ত গেমটি।

নিচের দেওয়া লিংকে ক্লিক করে প্লে স্টোর থেকে এই গেমটি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য ইনস্টল করতে পারবেন।

প্লে স্টোর লিংক

Missile Escape সেরা অ্যাডিকটিভ গেম

Missile Escape সেরা অ্যাডিকটিভ গেম

19MB এর Missile Escape গেমটি অসাধারণ একটি অ্যাডিকশন গেম। গেমটির নাম শুনে অবশ্যই বুঝতে পারছেন গেমটিতে আপনাকে কি করতে হবে।

আপনাকে একটি প্লেন কন্ট্রোল করতে হবে এবং চারিদিক থেকে মিসাইল আপনার প্লেনটিকে ফলো করবে। আপনাকে সেই মিসাইল গুলি থেকে আপনার প্লেনটিকে বাঁচিয়ে রাখতে হবে। আপনি যত বেশিক্ষণ প্লেনটিকে বাঁচিয়ে রাখতে পারবেন স্কোর ততই বেশি হবে। গেমটি যদি আপনি একবার হলেও না খেলেন তাহলে অবশ্যই একটি সুন্দর গেম মিস করবেন।

প্লে স্টোরে Missile Escape গেমটির জন্য 4.2 রেটিং রয়েছে। 17 হাজারেরও বেশি রেটিং রয়েছে এই গেমটির জন্য। এবং এই অ্যাডিকটিভ অ্যান্ড্রয়েড গেমটি 1 মিলিয়নের ও বেশি ডাউনলোড হয়েছে।

নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে Missile Escape আসক্তিযুক্ত অ্যান্ড্রয়েড গেমটি আপনার ফোনে ইনস্টল করতে পারবেন।

প্লে স্টোর লিংক

Crossy Road সেরা অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম

Crossy Road সেরা অ্যান্ড্রয়েড গেম

76MB এর Crossy Road দারুন একটি আসক্তিযুক্ত অ্যান্ড্রয়েড গেম। এই গেমটি দেখতে যতটা মজাদার খেলতে কতটা বেশি ভালো লাগবে। একবার খেলা শুরু করলে আপনি গেমটি ছাড়তেই চাইবেন না। গেমটির গ্রাফিক্স হয়তো আপনার পছন্দ নাও হতে পারে। কিন্তু এটি দারুন একটি গেম।

আরও পড়ুন:  অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম

এই গেমটিতে আপনাকে একটি মুরগির ক্যারেক্টার দেওয়া হবে। এবং সামনে রাস্তা থাকবে যেখানে অনবরত গাড়ি চলাচল করবে। আপনাকে মুরগিটিকে এই গাড়ি গুলিকে বাঁচিয়ে রাস্তা পার করাতে হবে। আপনি হয়তো ভাবতে পারেন কি মুরগি রাস্তা পার করানোর গেম। শুনতে ভালো নাও লাগতে পারে। কিন্তু একবার যদি আপনি খেলেন তাহলে আপনি বুঝতে পারবেন কতটা অ্যাডিকটিভ এই গেমটি।

প্লে স্টোরে Crossy Road গেমটির জন্য 4.5 রেটিং রয়েছে। এবং 4 মিলিয়নেরও বেশি রেটিং রয়েছে এই গেমটির জন্য। 100 মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে এই অ্যাডিকটিভ অ্যান্ড্রয়েড গেমটি। তাহলে বুঝতে পারছেন তো কতটা জনপ্রিয় এই গেমটি।

নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে এই গেমটি আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করতে পারবেন।

প্লে স্টোর লিংক

জরুরি তথ্য

উপরে যে 5টি অ্যান্ড্রয়েড আসক্তিযুক্ত গেম এর কথা আমি বললাম প্রতিটা গেমই অসাধারণ অ্যাডিক্টেড। একবার খেলা শুরু করলে আপনি ছাড়তেই চাইবেন না পরবর্তী লেভেল কমপ্লিট না করা পর্যন্ত। প্রতিটি গেম এর সাইজ কিন্তু যথেষ্ট কম। কিন্তু গেমগুলি যথেষ্ট ভালো মানের। আপনার উচিত অবশ্যই একবার ট্রাই করা।

প্রতিটি গেম আমি নিজে খেলে তারপরেই আপনাদের সাথে শেয়ার করলাম। আমার তো দারুণ লেগেছে সবগুলি গেম। তবে এখনো পর্যন্ত আমি আমার ফোনে Hunter Assassin এবং Crossy Road গেম দুটি খেলি। তবে Missile Escape গেমটিও দারুন। আপনি যদি খেলেন তবে অবশ্যই পছন্দ করবেন এই গেমটিকেও। আপনার নেশা লেগে যাবে প্লেনটিকে কে বাঁচানোর জন্য।

প্লে স্টোরে এই ধরনের অ্যাডিকশন অ্যান্ড্রয়েড গেম আরো অনেক রয়েছে। আপনারা যদি এই ধরনের আরও গেম চান ব্যাপারে জানতে চান তাহলে অবশ্যই কমেন্ট করে বলবেন।

এবং নিচে কমেন্ট করে অবশ্যই বলবেন উপরের পাঁচটি গেম এর মধ্যে কোন গেমটি আপনার পছন্দ হয়েছে। অথবা আপনি যদি অন্য কোন অ্যাডিক্টেড গেম খেলে থাকেন তাহলে অবশ্যই তার নামটি শেয়ার করবেন।

আপনার কোন বন্ধু অথবা পরিচিত কেউ যদি এই ধরনের আসক্তিযুক্ত অ্যান্ড্রয়েড গেম খেলতে পছন্দ করে তাহলে অবশ্যই আর্টিকেলটা শেয়ার করবেন। AnswerChamp সাইটটি ফলো করবেন এই ধরনের সুন্দর সুন্দর তথ্য জানার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment