অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম

অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা ক্রিকেট গেম: আপনি কি ক্রিকেট ভালোবাসেন? উত্তরটি না হতেই পারেনা। কারণ আমরা প্রায় সকলেই কমবেশি ক্রিকেট ভালোবাসি। মাঠে গিয়ে খেলাটা এখন এর হয়ে ওঠেনা সে সময়ের অভাবেই হোক বা খেলার সঙ্গীর অভাবে। এখন তো সবকিছু ফোনেই হয়ে যায় সে ক্রিকেট খেলা হোক বা ফুটবল।

আপনি যদি একজন ক্রিকেট প্রেমী হয়ে থাকেন তাহলে নিশ্চয়ই প্লে স্টোরে গিয়ে ভালো একটি ক্রিকেট গেম খুঁজেছেন। খুঁজে পেয়েছেন ও, কিন্তু যেমনটি আপনার দরকার তেমনটি পাননি। আর তার জন্যই আপনি এই আর্টিকেলটি পড়ছেন। প্লে স্টোরে যদি আপনি ক্রিকেট গেম খুঁজে থাকেন তাহলে আপনি প্রচুর গেম পেয়ে যাবেন। কিন্তু কোনটা নেওয়া সঠিক হবে সেটা বেছে নেওয়া খুবই কঠিন।

সেই জন্যই আজকের এই আর্টিকেলটি। আজকের এই আর্টিকেলটিতে আমি বলব সেরা পাঁচটি ক্রিকেট গেম কোনগুলি। এক কথায় অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম কোনগুলি হবে এবং কেন সেগুলি সেরা সেই ব্যাপারেই এই আর্টিকেলটি। আশা করবো আপনি আপনার পছন্দের গেমটি খুঁজে পাবেন। তাহলে দেখে নিন কোন সেই পাঁচটি সেরা ক্রিকেট গেম।

অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম

প্লে স্টোরে এন্ড্রয়েড এর জন্য ক্রিকেট গেম আপনি প্রচুর পাবেন। কিন্তু পছন্দের মত পাওয়াটা একটু কঠিন। এর জন্য আপনি ইউটিউব অথবা কোন আর্টিকেল এর সাহায্য নিতে পারেন। আপনাদের মত ক্রিকেট প্রেমীদের জন্য 5 টি সেরা ক্রিকেট গেম বেছে নেওয়া হয়েছে। আপনি এই গেমগুলিকে অবশ্যই ট্রাই করতে পারেন।

  1. World Cricket Championship 3- WCC3
  2. Real Cricket 20
  3. World Cricket Championship 2- WCC2
  4. Sachin Saga Cricket Champions
  5. Big Bash Cricket
আরও পড়ুন:  2021 এর সেরা কার রেসিং গেম কোনগুলি? সেরা 5 টি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম 2021

World Cricket Championship 3- WCC3

World Cricket Championship 3 বা WCC3 এটি একটি খুবই জনপ্রিয় ক্রিকেট গেম। আপনি যদি প্লে স্টোরে গিয়ে দেখেন তাহলে আপনি দেখতে পাবেন এই ক্রিকেট গেমটিতে সর্বোচ্চ 4.2 রেটিং আছে। এবং এই গেমটি এখনো পর্যন্ত 10 মিলিয়ন এরও বেশি ডাউনলোড করা হয়েছে।

তাহলে নিশ্চয়ই বুঝতে পারছেন যে গেমটি কতটা জনপ্রিয়। তবে গেমটি ডাউনলোড করতে গেলে একটু বেশি ডাটা খরচা করতে হবে। কেননা গেমটির সাইজ একটু বেশি। যদি আপনি ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ 3 গেমটি খেলতে চান তাহলে নিচে দেওয়া প্লে স্টোরে লিংকে গিয়ে গেমটিকে আপনার ফোনে নিয়ে খেলতে পারেন।

প্লে স্টোর লিংক

Real Cricket 20

আমাদের লিস্ট এর দ্বিতীয় পজিশনে যে গেমটিকে রাখা হয়েছে সেটি হল Real Cricket 20। এই গেমটিও খুবই জনপ্রিয় একটি ক্রিকেট গেম। আপনি চাইলে এই গেমটি ও ট্রাই করতে পারেন। BusinessWeekly

প্লে স্টোরে গেমটির রেটিং রয়েছে 4.2। এবং 1 মিলিয়নের ও বেশি লোক রেটিং দিয়েছেন। প্লে স্টোর থেকে গেম টি 10 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। গেমটি কতটা জনপ্রিয় তা নিশ্চয়ই এবার বুঝতে পারছেন। নিচের লিংকে গিয়ে গেমটি কে আপনি আপনার ফোনের জন্য নিতে পারেন।

প্লে স্টোর লিংক

World Cricket Championship 2- WCC2

World Cricket Championship 3 এর মত World Cricket Championship 2 গেমটিও অনেকটাই জনপ্রিয় একটি ক্রিকেট গেম। সেই জন্যই এটিকে লিস্ট এর মধ্যে রাখা হয়েছে।

প্লে স্টোরে আপনি গেমটি 4.3 রেটিং এ দেখতে পাবেন। এবং একটা জিনিস আপনি দেখলে নিশ্চয়ই অবাক হয়ে যাবেন যে এই গেমটিতে 3 মিলিয়নের ও বেশি লোক রেটিং দিয়েছেন। তাই গেমটি এতটা জনপ্রিয়। প্লে স্টোর থেকে গেমটিকে 50 মিলিয়নের বেশি বার ডাউনলোড করা হয়েছে।

প্লে স্টোর লিংক

Sachin Saga Cricket Champions

ক্রিকেটের সচিন তেন্ডুলকরকে কে না চেনে। আমাদের লিস্ট এ পরবর্তী যে ক্রিকেট গেম টি রয়েছে সেটি হল Sachin Saga Cricket Champions। নামেই বুঝতে পারছেন গেমটি শচীন তেন্ডুলকর এর মতই জনপ্রিয় হবে।

আরও পড়ুন:  সেরা সময় কাটানোর গেম কোনগুলি? 5 টি সেরা সময় কাটানোর অ্যান্ড্রয়েড গেম

গেমটির সাইজ বাকি গেমগুলোর থেকে অনেকটাই কম। কিন্তু গেমটির জনপ্রিয়তা অনেক ভালো। প্লে স্টোরে 4.0 রেটিং রয়েছে এই ক্রিকেট গেমটির। এবং 3 লাখেরও বেশি লোক রেটিং দিয়েছেন এই গেমটিতে। প্লে স্টোর থেকে গেমটি 10 মিলিয়নের ও বেশি বার ডাউনলোড করা হয়েছে। আপনি যদি এই গেমটি খেলতে চান তাহলে নিচের দেওয়া লিংকে ক্লিক করে নিজের ফোনের জন্য গেমটিকে নিয়ে নিন।

প্লে স্টোর লিংক

Big Bash Cricket

Big Bash Cricket গেমটিও খুবই জনপ্রিয় একটি গেম। প্লে স্টোরে এই গেমটি খুবই বিখ্যাত। এই গেমটির রেটিং রয়েছে 4.2। 1 লক্ষেরও বেশি লোক রেটিং দিয়েছে এই গেমটিকে।

প্লে স্টোরে গিয়ে এই বিবৃতির ব্যাপারে তথ্য দেখলে আপনি আরও অনেক কিছু জানতে পারবেন। গেমটি 5 মিলিয়নের ও বেশি বার ডাউনলোড করা হয়েছে। এই গেমটি যদি আপনি নিতে চান আপনার ফোনের জন্য, তাহলে নিচের দেওয়া লিংকে গিয়ে আপনি এই গেমটি কে তুমি যে নিতে পারেন।

প্লে স্টোর লিংক

জরুরি তথ্য

উপরের লিস্ট অ্যান্ড্রয়েড (Android) এর জন্য সেরা 5 টি ক্রিকেট গেম থেকে আপনি আপনার পছন্দমত যে কোন গেম আপনার ফোনের জন্য ইন্সটল করতে পারেন। আমার মনে হয় না গেম গুলি আপনার খারাপ লাগতে পারে।

যে পাঁচটি গেমের কথা এখানে বলা হয়েছে এই গানগুলি প্লে স্টোরে অনেকটাই জনপ্রিয়। গেম গুলির সাইজ অনেকটা বেশি হলেও গেম গুলি যথেষ্ট ভালো এবং অবশ্যই আপনার মন জিতে নেবে।

নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন উপরের লিস্ট থেকে কোন গেমটি আপনি ইন্সটল করেছেন। আর্টিকেলটি শেয়ার করে কথাগুলি অন্যদের জানার সুযোগ করে দিন। আর আমাদের AnswerChamp সাইটটি ফলো করুন এইরকম সুন্দর সুন্দর তথ্য পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment