Bank of Baroda Missed Call Balance Check Number কোনটি? BOB Balance Check

Bank of Baroda Balance Check Number: আপনি যদি একজন Bank of Baroda এর গ্রাহক হয়ে থাকেন, অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করার জন্য আপনি অবশ্যই ব্যাংকে ভিজিট করে থাকেন। Bank of Baroda এর ব্যালান্স চেক করার জন্য আপনাকে ব্যাংকে ভিজিট করে আপনার ব্যাঙ্ক পাসবইটি আপডেট করতে হবে। অথবা আপনি কোন ব্যাংক কর্মীর থেকে শুধুমাত্র অ্যাকাউন্ট ব্যালেন্স চেক ও করতে পারেন।

এখন প্রায় সব ব্যাংকেই মিসড কল এর মাধ্যমে একাউন্ট ব্যালেন্স চেক করার সুবিধা দিচ্ছে। Bank of Baroda তেও Missed Call Balance Check এর সুবিধা রয়েছে। তবে তার জন্য দরকার হবে সঠিক নাম্বারটি। এবং মিসডকল দিয়ে ব্যালেন্স চেক করার আগে ছোট ছোট কিছু কাজ রয়েছে যেগুলোকে আপনাকে করতে হবে।

মিসডকল ছাড়াও আপনি আরো অনেক পদ্ধতিতে Bank of Baroda Account Balance Check করতে পারেন। আপনি চাইলে Bank of Baroda Net Banking এর সাহায্যে ও ব্যালেন্স চেক করতে পারেন। আর তাছাড়া এখন PayTm, Google Pay, PhonePe হয়ে ব্যাংকের কাজকর্ম অনেকটাই মোবাইলের সাহায্যে করে নেওয়া সম্ভব হয়েছে। এখান থেকে আপনি চাইলে ট্রানজাকশন করতে পারেন, একাউন্ট ব্যালেন্স চেক করতে পারেন এবং আরো অনেক কিছু করতে পারেন।

আজকের এই আর্টিকেলটিতে আমি আপনাদেরকে বলবো Bank of Baroda Missed Call Balance Check Number কোনটি। এবং ব্যালেন্স চেক করার জন্য কি কি দরকার হবে। তাহলে চলুন প্রথমে জেনে নেওয়া যাক Bank of Baroda মিসডকল এর দ্বারা ব্যালেন্স চেক করার জন্য কি কি প্রয়োজন। এবং কোন নম্বরে মিসডকল দিয়ে এবং কিভাবে আপনি ব্যালেন্স চেক করবেন।

Bank of Baroda Missed Call Balance Check Number

Bank of Baroda Missed Call Balance Check করার জন্য অবশ্যই ব্যাংক একাউন্টের সাথে মোবাইল নম্বর লিংক থাকতে হবে। যদি আপনার Bank of Baroda একাউন্টের সাথে মোবাইল নাম্বার লিংক না থাকে তাহলে আপনি মিসডকল এর দ্বারা ব্যালেন্স চেক করতে পারবেন না। তাই অবশ্যই ব্যাংকে ভিজিট করে ব্যাংক একাউন্টের সাথে মোবাইল নম্বর সংযোগ করে নেবেন।

আরও পড়ুন:  BOI মিসড কল দিয়ে Balance Check Number কোনটি? BOI Balance Check Number

যদি আপনার ব্যাংক একাউন্টের সাথে মোবাইল নম্বর সংযোগ থাকে তাহলে যেই নম্বরটি সংযোগ রয়েছে সেই নম্বর থেকে “8468001111” নম্বরে কল করুন।

কল করার পর কিছুক্ষণের মধ্যেই আপনার নম্বরে একটি মেসেজ চলে আসবে যেখানে আপনি আপনার Bank of Baroda Account Balance দেখতে পেয়ে যাবেন। এই নম্বরটাতে কল করার জন্য কোন ব্যালেন্স এর দরকার নেই সম্পূর্ণ বিনামূল্যে আপনি কল করতে পারেন। এবং সপ্তাহের 7 দিন এবং 24 ঘন্টা এই সার্ভিস অ্যাভেলেবেল।

Bank of Baroda SMS Balance Check Number

যদি আপনার ব্যাংক একাউন্টের সাথে মোবাইল নম্বর সংযোগ করা থাকে তাহলে আপনি SMS এর মাধ্যমেও Bank of Baroda Account Balance Check করতে পারবেন। এর জন্য আপনাকে আপনার ফোন থেকে একটি মেসেজ পাঠাতে হবে।

মেসেজ পাঠানোর জন্য আপনার ফোনে মেসেজ বক্সে গিয়ে নম্বরের জায়গায় “8422009988” নম্বরটি দেবেন। এবং যেখানে মেসেজ লিখতে হবে সেখানে আপনি “BAL (Space) ব্যাংক অ্যাকাউন্ট নম্বর” লিখে সেন্ড করে দেবেন।

কিছুক্ষণের মধ্যেই আপনার ফোনে আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স এর বিস্তারিত চলে আসবে। তবে একটা কথা মনে রাখবেন আপনাদের বোঝার সুবিধার জন্য আমি এখানে সেমিকোলন ব্যবহার করেছি, আপনারা কিন্তু এটি ব্যবহার করবেন না।

জরুরি তথ্য

আশা করছি উপরের দুটি পদ্ধতির দ্বারা আপনি সফলভাবে আপনার Bank of Baroda Account Balance Check করতে পারবেন। আপনি দুটি পদ্ধতির মধ্যে যে পদ্ধতিটি খুশি, Missed Call Bank of Baroda Balance Check, SMS Bank of Baroda Balance Check করতে পারেন। আপনাকে আর একাউন্ট ব্যালেন্স চেক করার জন্য ঘন্টার পর ঘন্টা ব্যাংকে লাইনে দাঁড়িয়ে থাকতে হবে না। নিজের মোবাইল থেকেই আপনি সমস্ত কিছু করতে পারবেন।

নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন ব্যালেন্স চেক করতে যদি কোনো অসুবিধা হয়। এবং আর্টিকেলটি অবশ্যই শেয়ার করবেন আপনার পরিচিত কেউ যদি Bank of Baroda এর গ্রাহক হয়ে থাকেন তার সাথে।

আরও পড়ুন:  INDIAN BANK মিসড কল দিয়ে ব্যালান্স চেক করার নম্বর কোনটি? INDIAN BANK Balance Check Number

এই AnswerChamp সাইটটি প্রতিদিন ফলো করবেন এই ধরনের সুন্দর সুন্দর তথ্য বাংলায় পাওয়ার জন্য। ধন্যবাদ।।

Leave a Comment