ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম কিভাবে করা যায়? মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম

ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম: লকডাউন এর পর থেকে অনলাইন গেম খেলার প্রচলন অনেকটাই বেড়ে গেছে। এই যেমন ধরুন লুডো, ক্যারাম ইত্যাদি। পাবজি, ফ্রী ফায়ার এসব গেম তো আছেই। তবে লুডো ক্যারাম এজাতীয় গেমগুলি সাইজ অনেকটাই ছোট যেকোনো ফোনে আপনি ইনস্টল করে খেলতে পারেন।

তবে গেমগুলি যথেষ্ট পপুলার। আপনি যদি প্লে স্টোরে গিয়ে সার্চ করেন তাহলে দেখতে পাবেন লুডো, ক্যারাম এর মত গেমগুলি কতটা পপুলার। এমনিতেই আগে লুডো, ক্যারাম এর প্রচলন ছিল। এখন যেহেতু সব ডিজিটাল হয়ে গেছে তাই গেমও ডিজিটাল হয়ে গেছে। অরিজিনাল খেলার মত অতটা ভাল না লাগলেও তবুও অরিজিনাল এর কিছুটা জায়গা নিতে পারে।

তাই জন্যই এই গেমগুলি এতটা পপুলার। আর এই গেমগুলি খেলার এর থেকে বড় একটি কারণ হলো এগুলি আপনি আপনার আশেপাশে থাকা লোকেদের সাথে খেলতে পারেন অথবা আপনি অনলাইনে চ্যালেঞ্জ করেও খেলতে পারেন। মানে পুরোপুরি মাল্টিপ্লেয়ার গেম।

এই ধরনের গেম কি আজকাল লোক বেশি পছন্দ করেন। অনেকটা সময় কাটানো যায় এইসব ছোট ছোট গেমে। আমরা জানি ক্যারাম কতটা পপুলার একটি খেলা। তাই ফোনে থেকেও এই খেলাটি অনেকেই পছন্দ করেন। ইনফ্যাক্ট আমি নিজেও ক্যারাম গেম খেলা অনেকটাই পছন্দ করি। যদিও খুব ভালো খেলতে পারিনা তবুও ভালো লাগে খেলতে।

অনলাইন খেলার একটি ভালো সুবিধা হল যদি আপনি আপনার কোন ফ্রেন্ডের সাথে না খেলতে চান তাহলে আপনি অনলাইন কোন প্লেয়ারের সাথে খেলতে পারবেন। এমন অনেক সময় হয়ে থাকে এই গেম খেলার সাথী গুলো খুব ভালো বন্ধু হয়ে যায়। পাবজি, ফ্রী ফায়ার গেম গুলোতে এগুলো একটু বেশি হয়ে থাকে।

আপনিও কি অনলাইনে ক্যারাম গেম খেলা পছন্দ করেন? অবশ্যই পছন্দ করবেন ক্যারাম গেম খেলা কে না পছন্দ করে। আচ্ছা কি গেম খেলতে খেলতে যদি কিছু অনলাইন থেকে টাকা আয় করা যায় তাহলে কেমন হয়? কি শুনতে মজাদার লাগছে না? আপনি হয়তো ইউটিউবে অনেক ভিডিও দেখে থাকবেন গেম খেলে অনলাইনে টাকা আয় করার।

এদের মধ্যে কিছু কিছু আপনি ফেক পাবেন আবার কিছু কিছু সঠিক ও থাকে। কিন্তু সমস্যা একটাই বোঝা যায়না যে কোনগুলি আসল এবং কোনগুলি নকল। তবে আজকের আমি যেই একটি কথা বলব সেটি থেকে আপনি খুব সহজেই ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম করতে পারবেন।

আরও পড়ুন:  Rozbuzz WeMedia থেকে ঘরে বসে টাকা আয় করা যায় কিভাবে?

এর জন্য এমন কিছু লাগবে না শুধু লাগবে একটি অ্যান্ড্রয়েড ফোন এবং আপনাকে একটি দক্ষ ক্যারাম প্লেয়ার হতে হবে। কেননা আপনি যদি একজন দক্ষ প্লেয়ার না হন তাহলে জেতাটা অনেকটাই মুশকিল হয়ে দাঁড়াবে। আপনার বিপক্ষে যিনি খেলবেন অবশ্যই তিনি একজন ভালো প্লেয়ার হবেন। তাই আপনাকেও আগে প্র্যাকটিস করে একজন দক্ষ প্লেয়ার হতে হবে।

তাহলে চলুন জেনে নেওয়া যাক ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম কিভাবে করবেন। কোন সেই অ্যাপ যার মাধ্যমে আপনি মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম করার অ্যাপ

ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম করার অ্যাপ

আপনি যদি ক্যারাম গেম খেলতে ভালোবাসেন এবং ক্যারাম গেম যদি দক্ষ হয়ে থাকেন তাহলে আপনি এবং যদি ক্যারাম গেম খেলে অনলাইনে ইনকাম করতে চান তাহলে আপনি MPL অ্যাপটি ইনস্টল করতে পারেন।

MPL আপনি শুধু ক্যারাম নয় আরো অনেক গেম দেখতে পাবেন যেটির মাধ্যমে আপনি অনলাইন ইনকাম করতে পারবেন শুধুমাত্র গেম খেলে। আপনি হয়তো এই অ্যাপটির কথা শুনে থাকবেন। তবে কখনো কি এই অ্যাপটি ট্রাই করেছেন? একবার করে দেখতে পারেন। খুবই বিশ্বাসযোগ্য একটি অ্যাপ্লিকেশন।

এই অ্যাপ্লিকেশন থেকে প্রতিদিন প্রচুর লোকের টাকা ইনকাম করে শুধুমাত্র মোবাইল থেকে গেম খেলে। আপনিও পারেন মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম করতে এই অ্যাপটির মাধ্যমে। MPL অ্যাপ এ ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম করতে হলে প্রথমেই আপনি নিচে দেওয়া লিংকে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করে নিন।

MPL অ্যাপ লিংক

কিভাবে MPL অ্যাপ এ গেম খেলে অনলাইন ইনকাম করবেন

MPL অ্যাপটি ইনস্টল করার পর অ্যাপ্লিকেশনটি ওপেন করুন। প্রথমে আপনাকে অ্যাপটিতে রেজিস্টার করতে হবে। তার জন্য দরকার একটি মোবাইল নাম্বার অথবা ইমেল আইডি।

  • প্রথমে অ্যাপটি ওপেন করার পর আপনি একটি ছবি দেখতে পাবেন যেখানে একটি ছেলে সোফাতে বসে মোবাইলে গেম খেলছে। নিচে আপনি Skip আর Next অপশন দেখতে পাবেন। আপনি চাইলে একেবারে Skip করে দিতে পারেন অথবা Next অপশনটি বারবার ক্লিক করে লাস্ট পেজে যেতে পারেন।
ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম
  • এর পরবর্তী পেজে আপনাকে আপনার বয়স এবং অ্যাপ্লিকেশনের কিছু টার্মস অ্যান্ড কন্ডিশন মেনে নেওয়ার জন্য চেক বক্সে ক্লিক করে নিচে Let’s Get Started অপশনে ক্লিক করতে হবে।
ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম
  • পরবর্তী পেজে আপনি দুটি বক্স দেখতে পাবেন। প্রথম টিতে আপনার মোবাইল নাম্বার দিতে হবে এবং দ্বিতীয় বক্সটিতে রেফারাল কোড দিতে হবে। রেফারাল কোডের বক্স এ আপনি আমার রেফারাল কোড N5ZG2LTJ দিতে পারেন। এটি ব্যবহার করলে আপনি আপনার একাউন্টে 10 টাকার সাইন আপ বোনাস পাবেন। মোবাইল নম্বর এবং রেফারাল কোড দিয়ে Get OTP and Login অপশনে ক্লিক করুন।
ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম
  • এরপর আপনার নম্বরে একটি OTP আসবে যেটিকে পরবর্তী পেজে দিয়ে আপনাকে লগইন করতে হবে।
  • OTP দিয়ে লগইন করার পর আপনি MPL অ্যাপ এর হোমপেজে পৌঁছে যাবেন। যেখানে আপনি প্রচুর গেম দেখতে পাবেন যেগুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারেন।
  • যেহেতু আমি আপনাদেরকে বলেছি যে ক্যারাম খেলে অনলাইন ইনকাম করার কথা সেহেতু আপনি উপরে থাকা সার্চ বক্সে ক্লিক করুন। সেখানে ক্যারাম লিখে সার্চ করলেই আপনি ক্যারাম গেমটি দেখতে পাবেন। ওখানে ক্লিক করুন।
আরও পড়ুন:  রেফার (Refer) করে টাকা আয় করার সবচেয়ে সেরা অ্যাপ কোনটি?
  • ক্যারাম গেম এ ক্লিক করার পর আপনি অনেকগুলি টুর্নামেন্ট দেখতে পাবেন। সেখানে কিছু ফ্রি এবং বাকি সব টাকা দিয়ে অংশগ্রহণ করার টুর্নামেন্ট আপনি পেয়ে যাবেন।
ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম

যেহেতু আপনি প্রথমবার খেলছেন তাই আমার মতে ফ্রী খেলাটাই উচিত হবে প্রথমে। কি খেলে প্রথমে আপনাকে পদ্ধতিগুলো রপ্ত করতে হবে তারপর আপনি টাকা দিয়ে ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম করা শুরু করে দিতে পারেন।

MPL অ্যাপ থেকে টাকা উইথড্র করার পদ্ধতি

টাকা জেতার পর সেটি আপনার ওয়ালেট এ জমা হয়ে যাবে। অ্যাপটির হোমপেজে একদম উপরে ডানদিকে আপনি আপনার মত টাকার অংক দেখতে পাবেন। আপনি যদি সেই টাকা আপনার ব্যাংক একাউন্টে অথবা পেটিএমের মাধ্যমে নিয়ে নিতে চান তাহলে একদম নিচে ডান দিকে যে Wallet অপশনটি রয়েছে সেটিতে ক্লিক করুন।

ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম
  • Wallet অপশনটি ওপেন হওয়ার পর আপনি নিজের দিকে মোট টাকা জেতার রাশি দেখতে পাবেন। ঠিক তার পাশেই আপনি Withdraw অপশনটি পাবেন। ওখানে ক্লিক করুন।
ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম
  • পরবর্তীতে যে একদম উপরে একটি বক্স দেখতে পাবেন যেখানে আপনি কত টাকা তুলতে চান সেটিকে বসাতে হবে। টাকার অংকটি বসানোর পর নিচে আপনাকে সিলেক্ট করতে হবে আপনি টাকাটি কিসের মাধ্যমে নিতে চান। আপনি দেখতে পাবেন PayTm, AmazonPay, UPI, Bank Transfer অপশন। এর মধ্যে থেকে আপনি যেটির মাধ্যমে টাকা নিতে চান সেটিতে ক্লিক করে নিচে থাকা Withdraw অপশনে ক্লিক করলেই কিছুক্ষণের মধ্যে আপনার একাউন্টে টাকাটি চলে আসবে।
ক্যারাম গেম খেলে অনলাইন ইনকাম

একটা কথা মাথায় রাখবেন যদি আপনি PayTm এর মাধ্যমে উইথড্র করতে চান তাহলে অবশ্যই আপনার পেটিএম অ্যাকাউন্টটি KYC ভেরিফাই হতে হবে। তা না হলে আপনি PayTm এর মাধ্যমে উইথড্র করতে পারবেন না।

জরুরি তথ্য

আপনি যদি মোবাইলে ক্যারাম গেম খেলতে পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই আর্টিকেলটি পুরোটা পড়ুন। আপনি যদি আর্টিকেলটি পুরোটা পড়েন আপনি অবশ্যই আপনার মোবাইলে ক্যারাম গেম খেলে অনলাইনে ইনকাম করতে পারবেন খুব সহজেই। আর যে অ্যাপটির কথা আমি বললাম উপরে সেখানে আপনি শুধু ক্যারাম নয় আরো প্রচুর গেম আছে যা থেকে আপনি মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

আরও পড়ুন:  জিও ফোন থেকে অনলাইন টাকা আয় কিভাবে করা যায়?

নিচে কমেন্ট করে অবশ্যই বলবেন উপরে আমার বলা মোবাইল থেকে ইনকাম করার পদ্ধতিটি আপনি আগে জানতেন কিনা। আর আর্টিকেলটি অবশ্যই শেয়ার করবেন যারা গেম খেলে অনলাইন টাকা ইনকাম করতে চান তাদের সাহায্য করার জন্য। এইরকম সুন্দর সুন্দর অনলাইন টাকা ইনকামের পদ্ধতি জানার জন্য AnswerChamp সাইটটি ফলো করতে ভুলবেন না। ধন্যবাদ।।

Leave a Comment