আজকের রাশিফল

মেষ রাশি

গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি পাবে। হঠাৎ কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার উন্নতির সম্ভাবনা। অর্থভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে অশান্তি হতে পারে, সতর্ক থাকুন। নিজের মতে চলার জন্য অশান্তি সৃষ্টি হতে পারে। শুভ কাজে বাধা বাড়তে পারে। বাঁকা পথে আয় না করাই ভাল। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা হতে পারে। কর্মস্থানে সমস্যা দেখা দিতে পারে।

Source- Anandabazar

বৃষ রাশি

সুন্দর পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজগুণে কর্মস্থলে পদন্নোতি। ব্যবসায় পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। পুরনো ঋণশোধের পথে বাধা পড়বে। সন্তানের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। ব্যবসায় লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। সকালের দিকে রাস্তাঘাটে অচেনা লোকের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। প্রবাসীদের জন্য ভাল সুযোগ আসতে পারে।

Source- Anandabazar

মিথুন রাশি

ভ্রমণে গিয়ে কিছু হারিয়ে ফেলে সমস্যায় পড়তে পারেন। প্রেমিকার সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজের সমাধান হতে পারে। নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা চালাতে পারেন। সারা দিন বেশ কষ্টে কাটবে। আশপাশের সব লোক আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ।

Source- Anandabazar

কর্কট রাশি

সকাল থেকে খরচের জন্য চাপ থাকবে। গুরুজনদের সদুপদেশে ব্যবসায় শ্রীবৃদ্ধি হতে পারে। চাকরির ক্ষেত্রে নিজের দোষে সমস্যায় পড়বেন। পরোপকারে সংসারের শান্তিভঙ্গ হবে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ মিলবে। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব বোধ। উচ্চ পদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থব্যয়। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে। সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা।

Source- Anandabazar

সিংহ রাশি

ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ হাতছাড়া হতে পারে। নিজের ভুল স্বীকার করার ফলে সংসারে শান্তি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। আকাশপথে ভ্রমণ না করাই ভাল হবে।  বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে অর্থ নষ্ট। কারও চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ত থাকতে হবে। ব্যবসার ক্ষেত্রে নতুন কিছুর চিন্তা না করা ভাল। বড় ছেলের বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূর ভ্রমণের আলোচনা বন্ধ রাখুন। সকাল থেকে মনমেজাজ খুব একটা ভাল থাকবে না। পুরনো শত্রু নতুন করে ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে।

Source- Anandabazar

কন্যা রাশি

চাকরিতে কাজের ভুলের জন্য মালিকের কাছে অপমানিত হতে হবে। সন্তানের দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। বাইরের লোকের জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। সহকর্মীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাল কাজের পরিবর্তে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি না করাই ভাল। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার যোগ। বিপদে আত্মরক্ষা করতে হবে। ব্যবসায় অর্থক্ষতি হতে পারে। পায়ের নীচে আঘাত লাগতে পারে।

Source- Anandabazar

তুলা রাশি

সকালের দিকে হাঁটুর যন্ত্রণা বাড়তে পারে। মহাজনের নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ। প্রেমে আপনার কিছু ভুল হতে পারে। স্ত্রীর ভুলের জন্য সংসারে অশান্তি। হঠাৎ পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। আত্মীয় সমাগমে আনন্দ বৃদ্ধি। আপনার সহ্যক্ষমতা বিপদ থেকে আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। ব্যবসায় নতুন পরিকল্পনা সফল হতে পারে। স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে।

Source- Anandabazar

বৃশ্চিক রাশি

আপনার মধুর কথায় অশান্তি থেকে রক্ষা পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সব কাজ খুব বিবেচনা করে করতে হবে। সংসারে সুখশান্তি বজায় থাকবে না। লোভে পা দেবেন না। আপনার উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল চললেও, সন্ধ্যা তেমন ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। সব কাজেই কম-বেশি সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন উন্নতির আশা। কারও উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

Source- Anandabazar

ধনু রাশি

প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। অন্য দিনের তুলনায় খরচ একটু বেশি হতে পারে এবং তার জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন অতিথি নিয়ে চিন্তা। মাত্রাছাড়া নেশা আপনার ক্ষতি করতে পারে। অতিরিক্ত লাভের আশায় ব্যবসায় সমস্যার সৃষ্টি হতে পারে। গবেষণায় অগ্রগতির সম্ভাবনা। শত্রুর সঙ্গে চুক্তিতে আপনি জিততে পারেন। নিজের সিদ্ধান্ত কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে।

Source- Anandabazar

মকর রাশি

অনেক দিনের পুরনো ইচ্ছা পূরণ হতে পারে। চাকরির জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ব্যাপারে ভাবতে পারেন। ভ্রমণের পরিকল্পনা এখন বন্ধ রাখাই ভাল হবে। অতিরিক্ত কথা বলার জন্য ঝামেলার সম্মুখীন হতে পারেন। গাড়ি থেকে বিপদ হতে পারে। অতিরিক্ত রাগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়বে। বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি করবে। সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা থাকতে পারে। ব্যবসা ভাল চললেও সঞ্চয়ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে।

Source- Anandabazar

কুম্ভ রাশি

বিদেশে যাওয়ার কথাবার্তা ভেস্তে যেতে পারে। বাড়িতে কোনও ভাল খবর নিয়ে আনন্দ। আইনি কাজে প্রচুর খরচ বাড়বে। চাকরির কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিকট কোনও আত্মীয় শত্রুতা করতে পারেন। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের মনের কথা বলতে পারবেন। ব্যবসার কিছু বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। পেটের রোগ বাড়তে পারে। লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ ঘটতে পারে। গোপন রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি পাবে। ঋণমুক্তির সুযোগ মিলবে।

Source- Anandabazar

মীন রাশি

মুখের সমস্যা বাড়তে পারে। গুরুজনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বাড়িতে দুঃখজনক কিছু ঘটতে পারে। ব্যবসায় লাভ বৃদ্ধি পেতে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পেতে দেরি হবে। লেখকদের জন্য খুব ভাল সময়। সারা দিন খুব বুঝে চলুন, পুলিশের ঝামেলায় পড়তে পারেন। কৃষিজীবীদের জন্য দিনটি ভাল। মিথ্যে অপবাদ কপালে জুটতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

Source- Anandabazar

To Know More Please Visit Answerchamp.Com