আজকের রাশিফল 09-12-2022

মেষ রাশি

একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয় শত্রুতা করতে পারেন। বাবার সঙ্গে তর্ক না করাই ভাল হবে। কাজের চাপের জন্য ক্লান্ত বোধ করতে পারেন। রক্তচাপ নিয়ে চিন্তা হতে পারে। নতুন কাজে সাফল্য। ব্যবসায় মিশ্রফল। বন্ধুদের জন্য অর্থক্ষতি হতে পারে।  নতুন ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির যোগ আছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা রাখতে পারেন। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জন ভাল থাকলেও, ব্যয়ও রয়েছে।

Source- Anandabazar

বৃষ রাশি

কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে শুভকাজ হতে পারে ।আর্থিক চাপ বৃদ্ধি পাবে। আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। ব্যবসায় উন্নতির থেকে বাধা। বিবাহের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। দুপুরের পরে চাকরির স্থানে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীরা আপনাকে সাহায্য করতে পারেন। কর্মের জায়গায় বেশি উৎসাহ না দেখানোই ভাল। ভ্রমণের পরিকল্পনা বাতিল হয়ে যেতে পারে।

Source- Anandabazar

মিথুন রাশি

সারা দিন প্রিয় বন্ধুর সঙ্গ পাওয়ার জন্য আনন্দ লাভ। বন্ধুর কাছ থেকে ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। চিকিৎসার খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে অর্থক্ষতি হওয়ার যোগ আছে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে নতুন কিছু ভাবতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কোনও ব্যাপারে আপনার প্রচেষ্টা সফল না-ও হতে পারে। মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে তা আপসে মিটিয়ে নিন।

Source- Anandabazar

কর্কট রাশি

সংসারের কাজে অনীহা দেখা দিতে পারে। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয়ে চিন্তা। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ফাটকা থেকে আয় হতে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য খরচ বাড়বে। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা প্রকাশের বড় সুযোগ হাতে আসতে পারে। পিতা-মাতার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে।

Source- Anandabazar

সিংহ রাশি

প্রিয়জনের কাছে থেকে কষ্ট পেতে পারেন। কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গ তর্ক। ভাল কাজ করেও বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। অর্থক্ষতি হতে পারে। শারীরিক অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে । উচ্চশিক্ষার ভাল যোগ। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

Source- Anandabazar

কন্যা রাশি

পাওনা অর্থ আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। নতুন কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কারণে আনন্দ বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। বন্ধুদের সঙ্গে একটু বুঝে চলুন, বিবাদ হতে পারে। ভাই-বোনে সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

Source- Anandabazar

তুলা রাশি

বাড়িতে অনেক আত্মীয় আসতে পারেন। চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় ঘনিষ্ঠ হতে পারে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি বাধতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। ব্যয় বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান । কোমরের যন্ত্রণায় কাজের ক্ষতি। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় সমস্যা হতে পারে।

Source- Anandabazar

বৃশ্চিক রাশি

সকালের দিকে ব্যয় বাড়তে পারে। প্রিয়জনকে খারাপ কথা বলার জন্য অনুতাপ। সন্তানের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশোনার জন্য সুবিধা পেতে পারেন। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও ক্ষত সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর খাটুনি হতে পারে।

Source- Anandabazar

ধনু রাশি

কোনও আত্মীয়র সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি পেতে পারে। প্রেমের জন্য ভাল সময় । ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি পেতে পারে। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন। স্ত্রীর ব্যাপারে দুশ্চিন্তা হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

Source- Anandabazar

মকর রাশি

স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। অতিরক্ত বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ ও দুশ্চিন্তা। বাড়িতে কোনও সুখবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভ্রাতৃবিরোধ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদ ঘটতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

Source- Anandabazar

কুম্ভ রাশি

সন্তান ও স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে অভিমান বৃদ্ধি। কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি খরচের জন্য ঋণ। পিতার সঙ্গে আলোচনা। ব্যবসার ক্ষেত্রে চুরি থেকে সাবধান থাকুন। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিন্তা। আর্থিক চাপ বৃদ্ধি । উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন । ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

Source- Anandabazar

মীন রাশি

রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ ঘটতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। খেলাধুলায় জয়লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের কারণে আনন্দ লাভ। রক্তচাপ নিয়ে কষ্ট। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য ব্যবসায় ব্যাঘাত ঘটতে পারে।

Source- Anandabazar

To Know More Please Visit Answerchamp.Com